শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পেটের দাগ লুকাতে ট্যাটু করিয়েছেন মিমি

পেটের দাগ লুকাতে ট্যাটু করিয়েছেন মিমি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। তিনি নিজের শরীরের কয়েকটি স্থানে ট্যাটু করিয়েছেন। তার ডান হাতের নাটরাজ ট্যাটু প্রায়ই নজরে পড়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

এছাড়াও এ নায়িকার আরও একটি ট্যাটু রয়েছে। যেটি দেখতে ময়ূরের পালকের মতো। আর সেটি তার তলপেটে। ভারতীয় গণমাধ্যমে মিমি তার এই ট্যাটুর রহস্য জানিয়েছেন। যা তার শৈশবের স্মৃতির সঙ্গে জড়িত।

এ নায়িকা বলেন, ছোটবেলার একটি দাগ রয়েছে তার তলপেটে। সেই দাগ ঢাকার জন্য ট্যাটু করিয়েছেন তিনি। অ্যাপেনডিক্স অস্ত্রোপচার করা হয়েছিল। দাগটি মিলিয়ে না যাওয়ায় এই ট্যাটু করা।

টালিউডের এ তারকা মূলত ক্রপ টপ পরলে তার তলপেটের ওই দাগটি দৃশ্যমান থাকতো। এ কারণে সেই দাগ ঢাকার জন্যই ওই ‘পালক’ ট্যাটু করিয়েছেন তিনি। এ সংসদ সদস্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন বিষয় শেয়ার করে থাকেন। চলতি বছরই তার ‘রক্তবীজ’ মুক্তি পেতে যাচ্ছে। এতে নুসরাতের সঙ্গে অভিনয় করেছেন আবীর।

তারকারা নিজেদের সৌন্দর্য বৃদ্ধি কিংবা তা আরও ফুটিয়ে তোলার জন্য নানা পদ্ধতি অবলম্বন করে থাকেন। মেকআপ নেয়া স্বাভাবিক হলেও কেউ কেউ সার্জারি করে মুখ এবং শরীরের অন্যান্য অংশে পরিবর্তন আনেন। আবার কেউ ট্যাটু করিয়ে থাকেন। এ জন্য শরীরের বিভিন্ন জায়গায় পছন্দের ট্যাটু করতে দেখা যায় নায়ক-নায়িকাদের।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন