বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২০
সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ২য় মেধা তালিকায় ভর্তিকৃতদের বিষয় পরিবর্তনের তালিকা প্রকাশ ১৭ অক্টোবর কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মেডিকেল ভর্তিতে সেরা ১০ যারা জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা

বরিশালে ১৫পিচ ইয়াবা সহ আটক-০১।

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬ , ৪:০৭ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

1457100813627বরিশালঃ বরিশালে মাদক দ্রব্য আইনে ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসমী জুলফিকার আলী ১৫পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে।
বুধবার রাতে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) ত্রস আই দেলোয়ার হোসেনের নেতৃত্বে ত্রকদল সঙ্গি ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মুক্তিযোদ্ধা পার্কের মুর গেট সংলগ্ন পাকা ভেড়ী বাধেঁর উপর থেকে জুলফিকার ওরফে শওকত আলী (৩৪) কে আটক করে। ত্রসময় তার দেহ তল¬াশী করে ১৫পিচ ইয়াবা উদ্বার করা হয়। ত্রব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। আটক জুলফিকারের বাড়ি চট্রগ্রামে জেলার মীরসরাই থানার জাফরাবাদ ইউনিয়নের তারাকাটিয়া গ্রামের ওয়াজিউল¬া ওয়াজেদের পুত্র। ডিবির ত্রস আই দেলোয়ার হোসেন জানান। আটক জুলফিকারের ইতিপূর্বে ত্রকটি মাদক মামলায় বরিশালে ২বছরের সাজা হয়েছে। যার জি আর মামলা নং ৫৯৩/২০১৪। জুলফিকার দীর্ঘদিন পলাতক ছিল।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ