শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৮, English Version
মমতার সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি পার্বতীপুরে বাল্য বিয়েকে লাল কার্ড চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার উন্নয়নে সংসদ সদস্য শিমুল মাধ্যমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ বাড়িতেই বানান ‘মেক্সিকান ফ্রাইড রাইস’ ২৪ নভেম্বর ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু

বরিশালে ১৫পিচ ইয়াবা সহ আটক-০১।

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬ , ৪:০৭ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

1457100813627বরিশালঃ বরিশালে মাদক দ্রব্য আইনে ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসমী জুলফিকার আলী ১৫পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে।
বুধবার রাতে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) ত্রস আই দেলোয়ার হোসেনের নেতৃত্বে ত্রকদল সঙ্গি ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মুক্তিযোদ্ধা পার্কের মুর গেট সংলগ্ন পাকা ভেড়ী বাধেঁর উপর থেকে জুলফিকার ওরফে শওকত আলী (৩৪) কে আটক করে। ত্রসময় তার দেহ তল¬াশী করে ১৫পিচ ইয়াবা উদ্বার করা হয়। ত্রব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। আটক জুলফিকারের বাড়ি চট্রগ্রামে জেলার মীরসরাই থানার জাফরাবাদ ইউনিয়নের তারাকাটিয়া গ্রামের ওয়াজিউল¬া ওয়াজেদের পুত্র। ডিবির ত্রস আই দেলোয়ার হোসেন জানান। আটক জুলফিকারের ইতিপূর্বে ত্রকটি মাদক মামলায় বরিশালে ২বছরের সাজা হয়েছে। যার জি আর মামলা নং ৫৯৩/২০১৪। জুলফিকার দীর্ঘদিন পলাতক ছিল।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ