মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৬
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

আইটি শিল্পে টিকে থাকতে নজর রাখতে হবে পরিবর্তনে

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬ , ১০:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,
dellনিউজ ডেস্ক: জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ‘ডেল পার্টনার মিট’।

বুধবার রাতে (০৯ নভেম্বর) প্রযুক্তিপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড ও ডেল বাংলাদেশের আয়োজনে ধানমন্ডির একটি হোটেলে অনুষ্ঠিত এই ইভেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় অন্যতম প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ডেলের বিশেষ কিছু প্রোডাক্ট বাংলাদেশের বাজারে পরিচিত করে দেয়ার উদ্দেশ্যে মূলত এই ইভেন্ট।

এতে ডেল বাংলাদেশ, গ্লোবাল ব্র্যান্ডের উর্ধ্বতনরা সহ দেশব্যাপী ছড়িয়ে থাকা প্রতিষ্ঠানটির পার্টনাররা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের ডেল পণ্যের বিজনেস প্রধান একেএম দিদারুল ইসলাম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে ডেল ইন্সপায়রন, ভসট্রো এবং লেটিচিউড সিরিজের বেশ কয়েকটি নতুন মডেল সম্পর্কে সুবিস্তর বর্ণনা দেন।

ইন্সপায়রন সিরিজের মধ্যে রয়েছে ইন্সপায়রন এন৫৪৫৯, এন৫৫৫৯, এন৫৪৫৯, এন৭৫৫৯। যেগুলোর মূল্য ৩৫,৮২০ থেকে শুরু করে ৭৫,৫৩০ টাকা। ভস্ট্রোতে রয়েছে ভস্ট্রো ৩৪৩৮, ৩৫৬৮,৫৪৬৮। লেটিচিউডে আছে ৩৪৭০,৫৭৭০, ৭৪৭০। মডেলভেদে এগুলোর দাম ৪০ হাজার থেকে ১ লাখের উপর। ডিভাইসগুলোতে ২ থেকে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা থাকছে।

প্রেজেন্টেশন শেষে গ্লোবাল ব্র্যান্ডের এমডি রফিকুল আনোয়ার বক্তব্যে বলেন, ২০ বছর বয়স আমাদের এই প্রতিষ্ঠানের, আমরা বিশ্বের ৫২টি আন্তর্জাতিক ব্র্যান্ড নিয়ে কাজ করছি। দেশব্যাপী যা আমাদের ডিলাররা গ্রাহকদের কাছে পৌছে দিচ্ছেন। তবে ডেল নিয়ে কাজ করছি ৮ বছর। এখানে সব ধরেণের সলিউশন পেয়ে থাকেন গ্রাহকগণ, এতে তারা সন্তুষ্ট। এজন্য আমরা ডেল বাংলাদেশ টিমকে ধন্যবাদ জানায়।

 ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার বলেন, পৃথিবীর ইতিহাসে এটি অদ্বিতীয় একটি ব্র্যান্ড। পুরো বিশ্বের মতো বাংলাদেশেও ডেলের জোয়াড় বইছে। এটি সম্ভব হয়েছে ডেল বাংলাদেশের জন্য। তিনি বলেন, আমাদের ৮’শর মতো শিক্ষিত, অভিজ্ঞ সদস্য রয়েছে। ইন্সপায়রন সিরিজ নিয়ে আমরা প্রতিজ্ঞা নিয়ে যাত্রা শুরু করছি। অন্যান্য পণ্যের মতো এতেও গ্রাহকরা আমাদের থেকে একই সার্ভিস সাপোর্ট পাবেন।

ডেল কান্ট্রি ম্যানেজার মি. আতিকুর রহমান বলেন, ডেল সবসময় বাংলাদেশকে যথাযথ গুরুত্ব দেয়। এই শিল্প প্রতিনিয়ত খুব দ্রুতগতিতে পরিবর্তন হচ্ছে, আর তাই যারা এর সাথে সামঞ্জস্যতা ধরে রেখে এগোতে পারছে তারাই টিকে থাকতে পারছে। তিন আরোও বলেন, গ্লোবালে ডেলের প্রতিটি সলিউশন থাকবে গ্রাহকদের জন্য।

অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান মি. আব্দুল ফাত্তাহ বলেন, ডেল নিয়ে কিছু বলার নেই। এটি এমন এক প্রোডাক্ট যা গ্রাহকদেরই পছন্দ। ডেলের কান্ট্রি ম্যানেজারের মতের সাথে মত মিলিয়ে তিনিও বলেন, এই শিল্প প্রতিনিয়ত পাল্টাচ্ছে। ডেল সেই অনুযায়ী ভ্যালু অ্যাড করার জন্য বিশ্বের নাম করা প্রতিষ্ঠানগুলো অধিগ্রহণ করেছে। যাতে গ্রাহকদের উন্নতমানের সেবা দেয়া যায়। তাছাড়া গ্রাহকরা এখন কম দামে ভাল মানের পণ্য চান।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ডেল প্রোডাক্ট সম্পর্কিত কয়েকটি চমৎকার প্রশ্নের উত্তর দিয়ে ভাগ্যবান কজন অতিথিরা পুরস্কার পান। এছাড়া র‌্যাফেল ড্র’তেও ছিল পুরস্কার।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ