মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৩, English Version
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন ছাতকে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৫হাজার টাকা জরিমানা

মির্জাপুরে উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা নীতিনির্ধারণ কমিটি গঠন

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮ , ১২:৪১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা নীতিনির্ধারণ কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও পৌরসভার সাবেক মেয়র এ্যাড.হাজী মোঃ মোশারাফ হোসেন মনিকে আহব্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বিআরডিবি সাবেক চেয়ারম্যান মীর শরিফ মাহমুদকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
এছাড়া নির্বাচন পরিচালনা নীতিনির্ধারণ কমিটির সদস্যরা হলেন, টাংগাইল জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, সহ-সভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল ও উপজেলার আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ওয়ার্শী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহেল শাফী। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. একাব্বর হোসেন এমপির বাস ভবন চত্তরে বিশেষ বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা নীতিনির্ধারণ কমিটির আহব্বায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও পৌরসভার সাবেক মেয়র এ্যাড.হাজী মোঃ মোশারাফ হোসেন মনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে মাথায় রেখে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কে সামনে নিয়ে নৌকা প্রতীক কে মনোনতি প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. একাব্বর হোসেন এমপিকে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমাদের মুল ল্য।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ