বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মৌলভীবাজারে জার্মান স্পেশাল অলিম্পিক স্বর্ণপদক জয়ীদের সংবর্ধনা

মৌলভীবাজারে জার্মান স্পেশাল অলিম্পিক স্বর্ণপদক জয়ীদের সংবর্ধনা

মৌলভীবাজার: জার্মান স্পেশাল অলিম্পিক ২০২৩ এ মৌলভীবাজারের ব্লুমিং রোজেস বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের স্বর্ণপদক জয়ী ৪ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার ১৭ জুলাই মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা শিলাপকলা একাডেমিতে জার্মান স্পেশাল অলিম্পিকে অংশ নিয়ে মৌলভীবাজার ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের স্বর্ণপদক জয়ী ৪ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সুদর্শন কুমার রায়। এছাড়াও অনুষ্টানে জেলা শিক্ষা অফিসারসহ স্বর্ণপদক জয়ী শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সংবর্ধিতরা জার্মান স্পেশাল অলিম্পিকে অংশ নিয়ে সাতারে মাহিমা আক্তার, ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় তানিয়া আক্তার সুমাইয়া ও ফুটবলে মাহিমা খাতুন মীম ও রিয়া রানী দাশ স্বর্ণপদক জয় লাভ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন