সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৬
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

স্নাতক পাসেই নিয়োগ দেবে মিনিস্টার হাইটেক পার্ক

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮ , ৪:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিনিস্টার হাইটেক পার্ক তাদের বিভিন্ন শোরুমের জন্য বিডিজবসে ম্যানেজার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারেন।

পদের নাম

মিনিস্টার হাইটেক পার্কের বিভিন্ন শোরুমের জন্য ম্যানেজার নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ম্যানেজার পদে মোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদে আবেদন করতে হলে প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান হতে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে বা চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রি পাস হতে হবে। উক্ত পদে আবেদনের জন্য প্রার্থীর পূর্ববর্তী কাজের চার থেকে ছয় বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য ২৫ ডিসেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীকে ন্যূনতম ৩০ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সী হতে হবে।

বেতন ও সুবিধাদি

নির্বাচিত প্রার্থীদের বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে। তবে টি/এ, মোবাইল বিল, পারফরম্যান্স বোনাস, প্রভিডেন্ট ফান্ডসহ কোম্পানির অন্যান্য নিয়ম অনুযায়ী বছরে দুটি বোনাস দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত সাদা কাগজে অথবা কম্পিউটার কম্পোজ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানা : এইচআর অ্যান্ড অ্যাডমিন, মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড অ্যান্ড মাইওয়ান ইলেকট্রনিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হাউস নং-৭৯ (দ্বিতীয় তলা), ব্লক-এইচ, চেয়ারম্যানবাড়ি, বনানী, ঢাকা-১২১৩। প্রার্থীরা চাইলে তাঁদের জীবনবৃত্তান্ত ই-মেইল করতে পারেন (hrm.myone@gmail.com) এই ঠিকানায়।

সূত্র : বিডিজবস

আবেদনের সময়সীমা

তবে আবেদনের শেষ তারিখ আগামী ২৫ ডিসেম্বর, ২০১৮।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ