বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

৫৪৭ কর্মকর্তা নেবে চার ব্যাংক

প্রকাশ: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮ , ৬:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভূক্ত চার ব্যাংকে কর্মকর্তা (সাধারণ) পদে ৫৪৭ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সোনালী ব্যাংক লিমিটেডে ৩৩৬ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৬২ জন, কর্মসংস্থান ব্যাংকে ১০৮ জন এবং প্রবাসী কল্যাণ ব্যাংকে ৪১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী স্নাতক বা স্নাতক (সম্মান) ডিগ্রিধারীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। এসএসসি বা সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে কমপক্ষে একটি প্রথম বিভাগ বা শ্রেণী বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোন পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। ১ অক্টোবর ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

প্রার্থীরা অনলাইনে erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ