শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

লালপুরে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী উপলক্ষ্যে শিার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব প্রদান করা হয়েছে। উপজেলার ১৪টি মাদ্রাসা ও ১৪টি মাধ্যমিক কারিগরী ২৮টি শিা প্রতিষ্ঠানের নবম ও দশম প্রতিটি শ্রেণীর তিনজন করে মোট ১৬৮ জন শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়।
সোমবার (১৭ জুলাই ২০২৩) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা পরিসংখ্যান অফিসের ব্যবস্থাপনায় উপজেলা মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিার্থীদের হাতে ট্যাব ও প্রতিষ্ঠান প্রধানদের হাতে ক্রেষ্ট তুলে দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুশান্ত কুমার শীল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের নেতৃস্থানীয় ব্যক্তি, শিাপ্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক, শিার্থীরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন