বৃহস্পতিবার-১২ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৪, English Version
সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালি দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় : প্রধানমন্ত্রী জলঢাকায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের শুভ উদ্বোধন লালপুরে লাল-সবুজের ফেরিওয়ালা ফরহাদ

ময়মনসিংহে জাপা কার্যালয়ে গুলি, ভাঙচুর

প্রকাশ: সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮ , ৬:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ময়মনসিংহ-৮(ঈশ্বরগঞ্জ) আসনে জাপা কার্যালয় ভাঙচুর, গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে আওয়ামী লীগের এক নেতা-কর্মীকে আটক করেছে।

রোববার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় তিনটি মোটরসাইকেল ও জাপা অফিসের আসবাবপত্র ভাংচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে রাবার বুলেট ও টিয়ারসেল ছুড়েছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, হামলায় জাতীয় পার্টির তিন নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায় আওয়ামী লীগের ১০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

এর আগে, রোববার বেলা ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত উপজেলা সদরের মুক্তিযোদ্ধা চৌরাস্তাা মোড়ে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে আব্দুছ ছাত্তারের সমর্থকরা। পরে রাত ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জাতীয় পার্টির স্থানীয় নেতাদের অভিযোগ, রাত সাড়ে ৮টার দিকে সাবেক এমপি ও কেন্দ্রীয় আ.লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তারের সমর্থকরা পৌর সদরের পশু হাসপাতাল রোডে অবস্থিত জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। তখন জাপার কার্যালয় লক্ষ্য করে গুলি ও ককটেল ছুড়তে থাকে।

এসময় কার্যালয়ের সামনে থাকা দু’টি মোটরসাইেকল ও পাশের বাসায় থাকা আরেকটি মোটরসাইকেল ভাঙচুর করেন। পরে জাপা সংসদ সদস্য ফখরুল ইমামের বিরুদ্ধে স্লোগান দিতে দিতে মুক্তিযোদ্ধা মোড় এলাকায় এসে আরও কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল ছুড়েছে। পৌর সদরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ