শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৩
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

রুপসা পরিবহনের ধাক্কায় শৈলকুপায় বৃদ্ধ নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

এইচ,এম ইমরান, ঝিনাইদহ :
ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দূর্ঘটনায় তেহের আলী মন্ডল (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার শেখপাড়া বাজারে।
জানা যায়, বৃহস্পতিবার সকালে শেখপাড়া বাজারে রুপসা পরিবহনের কে,এম, এন্টার প্রাইজ নামক (যশোর- ব ১১- ০১১০) বাসটি এক বৃদ্ধকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহত তেহের আলী শেখপাড়া গ্রামের মৃত জব্বর আলী মন্ডলের ছেলে।
বাসটি আটক করা হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।
বাসের যাত্রীরা জানায়, ড্রাইভারকে একহাতে স্টিয়ারিং ও অন্যহাতে আঁখ খেতে দেখে বার বার সতর্ক করা হয়। তারপরও শোনেননি চালক বরং গাড়ির গতি ছিল বেশী।
শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান ও ত্রিবেনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল হক খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতদেহটি উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ