বৃহস্পতিবার-১২ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫০, English Version
সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালি দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় : প্রধানমন্ত্রী জলঢাকায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের শুভ উদ্বোধন লালপুরে লাল-সবুজের ফেরিওয়ালা ফরহাদ

রুপসা পরিবহনের ধাক্কায় শৈলকুপায় বৃদ্ধ নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

এইচ,এম ইমরান, ঝিনাইদহ :
ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দূর্ঘটনায় তেহের আলী মন্ডল (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার শেখপাড়া বাজারে।
জানা যায়, বৃহস্পতিবার সকালে শেখপাড়া বাজারে রুপসা পরিবহনের কে,এম, এন্টার প্রাইজ নামক (যশোর- ব ১১- ০১১০) বাসটি এক বৃদ্ধকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহত তেহের আলী শেখপাড়া গ্রামের মৃত জব্বর আলী মন্ডলের ছেলে।
বাসটি আটক করা হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।
বাসের যাত্রীরা জানায়, ড্রাইভারকে একহাতে স্টিয়ারিং ও অন্যহাতে আঁখ খেতে দেখে বার বার সতর্ক করা হয়। তারপরও শোনেননি চালক বরং গাড়ির গতি ছিল বেশী।
শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান ও ত্রিবেনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল হক খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতদেহটি উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ