বুধবার-২৯শে জানুয়ারি, ২০২০ ইং-১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৬, English Version
পার্বতীপুরে এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু গোবিন্দগঞ্জে মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত হিলি চেকপোষ্টে করোনা ভাইরাস সম্পকে পরামর্শ দিচ্ছে মেডিকেল টীম। মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগের র‌্যালিতে তথ্যমন্ত্রী লালপুরে দুই বিড়ির লেবেল বিক্রেতা আটক! পলাশবাড়ীতে অপহৃত যুবক উদ্ধার আটক তিন অপহরণকারী সুপার ওভারে সিরিজ জিতলো ভারত

ফ্রান্সের কেউ ব্যালন ডি’অর জয়ের দাবিদার: এমবাপে

প্রকাশ: মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বকাপ শিরোপা জয়ী ফ্রান্স দলের কোনো খেলোয়াড়েরই আগামী মাসে ২০১৮ সালের ব্যালন ডি’অর পুরস্কার পাওয়া উচিত বলে মনে করেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ফুটবল সুপার স্টার কিলিয়ান এমবাপে।

আগামী ৩ ডিসেম্বর ফ্রান্স ফুটবলের এই বর্ষসেরা পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। যেখানে সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন বিশ্বকাপ শিরোপা জয়ী দিদিয়ের দেশ্যমের স্কোয়াডের ছয় সদস্য। পাঁচটি করে খেতাব জিতে দীর্ঘ একযুগ পদকটি দখলে রাখা লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো রয়েছেন এই তালিকায়। তবে অনেকই মনে করছেন এই যুগলের আধিপত্যের অবসনা ঘটেছে। অনেকেই আবার বেলজিয়াম ও চেলসি তারকা এডেন হ্যাজার্ডের প্রশংসায় মেতেছে। তবে ফিফা বর্ষসেরা পুরুষ ফুটবলারের খেতাব জয়ী মড্রিচের দিকেই এখনো পর্যন্ত সমর্থন বেশী দেখা যাচ্ছে।

বিশ্বকাপে সেরা তরুণ খেলোয়াড়ের খেতাব বিজয়ী কিলিয়ান এমবাপেও এই খেতাবের জন্য শক্তিশালী প্রার্থী। তবে তিনি খুশি হবেন বিশ্বকাপ জয়ী তার আন্তর্জাতিক সতীর্থদের কেউ এই খেতাব লাভ করলে।

এক সংবাদ সম্মেলনে এমবাপে বলেন,‘ এবার বেশ কয়েকজন শক্তিশালী প্রার্থী রয়েছেন। তবে সবাই তো আর এই খেতাব পাবেনা। আমার মতে ফ্রান্সেরই কেউ এবারের খেতাব লাভ করবে। সেটি হবে আমাদের বিশ্বকাপ অভিযানের সত্যিকারের পুরস্কার। তবে পুরস্কারের ক্ষণ খুবই কাছে চলে এসেছে। এই মুহূর্তে আমি কোন ভবিষ্যদ্বাণী করতে পারব না।’ খবর বাসসের।

ইত্তেফাক/এএম

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ