সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৯, English Version
কমলগঞ্জের পথে পথে লাল-সবুজের ফেরিওয়ালারা গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু ফুফুর বাড়ি বেড়াতে এসে সড়কে ঝরল শিশুর প্রাণ নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ পার্বতীপুর রেলষ্টেশনে পুলিশের সামনে রেলযাত্রীকে মারধর করছে টিসি ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তির ২য় মেধা তালিকা মঙ্গলবার

দিনাজপুরে বিজিবির অভিযানে মাদকদ্রব্যসহ ২ জন আটক

প্রকাশ: রবিবার, ৬ নভেম্বর, ২০১৬ , ৩:০৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

%e0%a6%86%e0%a6%9f%e0%a6%95দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্ত এলাকায় বিজিবির অভিযানে মোটরসাইকেল ও সাড়ে ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করা হয়েছে।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্র জানা যায়, রোববার দুপুর ১২টায় বিরামপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় বিজিবির টহলদল ২ জন মোটরসাইকেল আরোহীকে আটক করে। আটক ২ জনের ব্যবহৃত নাম্বারবিহীন ১০০ সিসি পালসার মোটরসাইকেলের ইঞ্জিন কভারের মধ্য থেকে সাড়ে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট পরিবহনের অভিযোগে মোটরসাইকেল আরোহী নবাবগঞ্জ উপজেলার হরিনাথপুর গ্রামের জয়বার আলীর পুত্র জামিল উদ্দীন (৩২) ও মোয়াজ্জেম আলীর পুত্র মজনু মিয়া (৩৫)কে আটক করা হয়। আটক ২ জনকে রোববার বিকেলে বিরামপুর থানায় সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ