বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২২, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলের আখ মাড়াই মৌসুমের উদ্বোধন

প্রকাশ: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ , ৫:২২ পূর্বাহ্ণ , বিভাগ : নাটোর,রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের ২০১৮-২০১৯ মৌসুমের আখ মাড়াইয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
আজ শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নর্থ বেঙ্গল সুগার মিলের কেইন কেরিয়ার প্রাঙ্গণে ডোঙ্গায় আখ ফেলে মাড়াই মৌসুম উদ্বোধন করেন। এ উপলে মিল চত্বরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নর্থ বেঙ্গল সুগার মিলের এমডি সারোয়ার হোসেন জানান, চলতি মৌসুমে নর্থ বেঙ্গল সুগার মিলে চলতি মৌসুমে ১৫ হাজার মেট্রিক টন চিনি উৎপাদনের ল্যমাত্রা নির্ধারন করা হয়েছে। এজন্য আখের প্রয়োজন হবে ২ লাখ ৪৮ হাজার মেট্রিক টন আখ।
আখ মাড়াই মৌসুম উদ্বোধন কালে অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন মিলের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান, লালপুর থানা ওসি নজরুল ইসলাম জুয়েল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দলের নাটোর জেলা কমিটির সভাপতি অধ্য ইব্রাহিম খলিল, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রেসিডিয়াম সদস্য ও আখচাষী নেতা আনসার আলী দুলাল, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্য বাবুল আকতার, লালপুর থানা আ.লীগের সদস্য ফিরোজ আল হক ভূইয়া প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও মিলের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আজ মিলের ৮৬তম আখ মাড়াই মৌসুমের উদ্বোধন করা হলো।

আপনার মতামত লিখুন

নাটোর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ