শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি শ্রীমঙ্গল এর মাসিক সভা অনুষ্ঠিত

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি শ্রীমঙ্গল এর মাসিক সভা অনুষ্ঠিত

 

মৌলভীবাজার প্রতিনিধি
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর মাসিক সভা অনুষ্ঠি হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় মৌলভীবাজার রোডস্থ সৈয়দ ফসিউর রহমান মার্কেট এর দৃক ডের্ন্টাল পয়েন্টে সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ নেসার আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন (দুদক) হবীগঞ্জ সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো: সাইফুর রহমান।

সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি এ,এন,এম ওয়াহিদুজ্জামান, জয়শ্রী চৌধুরী শিখা, সদস্য মো: কাওছার ইকবাল, এস এ হামিদ, সৈয়দ ছায়েদ আহমেদ, ডা. পুষ্পিতা খাস্তগীর ও দিল আফরোজ বেগম।

সভায় অতিথি দুর্নীতি দমন কমিশন (দুদক) হবীগঞ্জ সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো: সাইফুর রহমান, বিগত দিনের এবং বর্তমানের দুপ্রক শ্রীমঙ্গলের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি আরো জানান, দুদকের এই সামাজিক কার্যক্রমে বিনা পারিশ্রমিকে, সেচ্ছাসেবায় এবং নিজ অর্থ খরচ করে দেশের অনেক উপজেলা থেকে শ্রীমঙ্গলের কার্যক্রম অনেক ভাল এবং প্রশংসনীয়। তিনি এধরণের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের সভাপতিসহ সকল নেতৃবৃন্দকে অনুরোধ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন