সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৭, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস, তদন্তের নির্দেশ

প্রকাশ: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ , ৬:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার জিরুইন বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস ও ম্যানেজিং কমিটির অনিয়ম অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১২ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত চিঠি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে।

জানা গেছে, কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার জিরুইন বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস ও ম্যানেজিং কমিটির অনিয়ম বিষয়ে অভিযোগ করেছেন প্রতিষ্ঠানটির সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ছায়েদুল ইসলাম। অভিযোগে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি অনিয়ম করে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস করেছে বলে উল্লেখ করা হয়।

এ অভিযোগটি তদন্তে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। অভিযোগের বিষয়ে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন মন্ত্রণালয়ে দাখিল করতে বলা হয়েছে অধিদপ্তরকে।

সূত্র: দৈনিকশিক্ষা

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ