শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সম্মিলিত সাংস্কৃতিক জোট শ্রীমঙ্গলের সভাপতি লেদু, সম্পাদক রাজা

সম্মিলিত সাংস্কৃতিক জোট শ্রীমঙ্গলের সভাপতি লেদু, সম্পাদক রাজা

 

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সম্মিলিত সাংস্কৃতিক জোট শ্রীমঙ্গল উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার (১১ জুলাই) রাতে উপজেলার টি হ্যাভেন রিসোর্ট মিলনায়তনে আবু সুলতান মো. ইদ্রিস লেদুকে সভাপতি ও দেবাশীষ চৌধুরী রাজাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি বুলবুল আনাম, কাওছার ইকবাল, জহর তরফদার, তোফাজ্জল হোসেন ফয়েজ ও দেবব্রত দত্ত হাবুল। সহ সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ রায় ও অনতা শ্যাম। সাংগঠনিক সম্পাদক শ্যামল আচার্য্য, অর্থ সম্পাদক মো. তহিরুল ইসলাম মিলন, দফতর সম্পাদক ঝিনুক বৈদ্য, প্রচার ও প্রকাশনা অলক পাল, ফারুক আহম্মেদ চৌধুরী বাপ্পী, তথ্য  ও গবেষণা অনিক ভট্টাচর্য্য সাজু। সদস্যরা হলেন মোমিনুল ইসলাম সোহেল, জহিরুল ইসলাম মিঠু, ইপা বড়ুয়া, কৌশিক ভট্টাচার্য্য ও দ্বীপ দত্ত আকাশ।
এর আগে উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও সাংস্কৃতিক কর্মীদের নিয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আব্দুল মতিন এর সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ঝুনা চৌধুরী, সিলেট বিভাগীয় সমন্বয়ক সামসুল আলম সেলিম, সিলেট স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক হরিপদ রায়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন