বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৮, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

গাইবান্ধায় ইয়াবাসহ গুলিবিদ্ধ মাদক সম্রাট আটক

প্রকাশ: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮ , ৯:৪২ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা পৌর এলাকার বানিয়ারজানে পুলিশের মাদক বিরোধী অভিযানে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শহীদুল ইসলাম ওরফে শহীদ নামে এক মাদক সম্রাট গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্য আহত হয়েছে। রবিবার রাত সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ তার কাছ থেকে ১২০০ পিস ইয়াবা উদ্ধার করে।
গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, শহীদুল ইসলাম গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের মৃত আকবর আলীর ছেলে। সে শহরের শাপলামিল এলাকায় বিশাল বাড়ি নির্মাণ করে ওই বাড়ি থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। সে গাইবান্ধা জেলায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। তাকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে ডিবি পুলিশের একদল সদস্য মাছ ধরার জন্য জেলে সেজে কামারজানি এলাকায় অভিযান চালিয়ে শহিদুলকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য মতে নিজ বাড়ীর ঘরের মেঝে খুড়ে ১২০০ পিস ইয়াবা ও কয়েক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
ওসি আরও বলেন,শহিদুলের দেয়া তথ্য অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের বানিয়ারজান এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। সেখানে কতিপয় মাদক ব্যবসায়ী শহীদুল ইসলামকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়।
এ সময় শহীদুল ইসলাম পায়ে গুলিবিদ্ধ হয় এবং দুই পুলিশ সদস্য আহত হয়। পরে আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহীদুলে বিরুদ্ধে সদর থানা দুটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ