মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৫
পার্বতীপুরে চ্যানেল এস প্রতিনিধির পিতা ইন্তেকাল ফুলবাড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ে আলোচনা সভা॥ মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি তিশাকে নিয়ে পালালেন নিশো! অধিনায়ক রিয়াদকে প্রশংসায় ভাসালেন মাশরাফি পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয় রেল চালকদের প্রশিক্ষণ প্রয়োজন : প্রধানমন্ত্রী ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়েই চলছে :: হবিগঞ্জের ৯ জন

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে মিরপুরে ৮ জন গ্রেপ্তার

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮ , ১০:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে মিরপুরে ১৩ লাখ টাকাসহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। রাজধানীর মিরপুর এলাকা থেকে একটি এনজিওর আট কর্মীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের অভিযোগ এই গ্রুপটি জেএমবি ও আনসার আল ইসলামকে আর্থিকভাবে সহায়তা করতে পাকিস্তানসহ কয়েকটি দেশ থেকে অর্থ সংগ্রহ করেছে। তারা চট্টগ্রাম অঞ্চলে নিজেদের জঙ্গি তৎপরতা জোরদার করতে চেয়েছিল।

এ বিষয়ে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপ কমিশনার মহিবুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বুধবার রাতে মিরপুরে অভিযান চালিয়ে ‘স্মল কাইন্ডনেস বাংলাদেশ’ নামের ওই এনজিওর আটজনকে তারা গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারদের অধিকাংশই একসময় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সঙ্গে জড়িত ছিল বলে জানালেও তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ