বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১০, English Version
বিজিবি বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হিলি সীমান্তে গাইবান্ধায় র‌্যাব ১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল সহ গ্রেফতার ২ প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/১৯ সাঘাটায় এক স্কুল থেকেই ৫৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে নাহিদ হাসান নিয়ে এলেন নতুন‘ (ভিডিও) শুকনো গোলাপ’ স্বরাষ্ট্রমন্ত্রী আমন্ত্রণ করা নিয়ে যা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাপিয়ার মুখে বেরিয়ে আসছে মন্ত্রী ও এমপিদের নাম হঠাৎ করেই উত্তাল বরিশাল বিশ্ববিদ্যালয়

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে মিরপুরে ৮ জন গ্রেপ্তার

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮ , ১০:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে মিরপুরে ১৩ লাখ টাকাসহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। রাজধানীর মিরপুর এলাকা থেকে একটি এনজিওর আট কর্মীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের অভিযোগ এই গ্রুপটি জেএমবি ও আনসার আল ইসলামকে আর্থিকভাবে সহায়তা করতে পাকিস্তানসহ কয়েকটি দেশ থেকে অর্থ সংগ্রহ করেছে। তারা চট্টগ্রাম অঞ্চলে নিজেদের জঙ্গি তৎপরতা জোরদার করতে চেয়েছিল।

এ বিষয়ে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপ কমিশনার মহিবুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বুধবার রাতে মিরপুরে অভিযান চালিয়ে ‘স্মল কাইন্ডনেস বাংলাদেশ’ নামের ওই এনজিওর আটজনকে তারা গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারদের অধিকাংশই একসময় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সঙ্গে জড়িত ছিল বলে জানালেও তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ