মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১২, English Version
শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন ছাতকে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৫হাজার টাকা জরিমানা ছাতকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তোতা মিয়ার ভাতার টাকা গরীবদের মাঝে বিতরণ লালপুরে আগুনে তিন কৃষকের বাড়ি পুড়ে ছাই, আহত-১ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম দিনাজপুর জেলার ১৩ নির্বাহী অফিসারের মধ্যে ৬ জন নারী

মোহাম্মদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

প্রকাশ: মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮ , ৫:২২ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
রাজধানীর মোহাম্মদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোরে মোহাম্মদপুরের নবীনগর হাউজিং ১৩ নম্বর রোডের একটি টিনশেড ঘরে এ ঘটনা ঘটে।
আগুনে দগ্ধ দম্পতি হলেন-মো. সাইফুল ইসলাম (৩৩) ও শাজানা বেগম (২৫)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, সাইফুল ইসলাম ও শাজানা বেগমের শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।
সাইফুলের ছোট ভাই মো. এখলাস জানান,  ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন লেগে যায়। পরে ঘরের দরজা ভেঙে ভেতর থেকে দুজনকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করা হয়।
ইত্তেফাক/ইউবি
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ