শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪১
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

নীলফামারী-৪ আসনে আ’লীগের মনোনয়ন চান মুক্তিযোদ্ধা আমিনুল

প্রকাশ: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮ , ১০:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

নীলফামারী সংবাদ দাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি দুই উপজেলার বিভিন্ন গ্রামে পথসভায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি সৈয়দপুর-কিশোরগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন‌্য সাক্ষাত করছেন।

তিনি সাক্ষাতকারে বলেন, আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করে আসছি। ১৯৬৯ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কারাগার থেকে মুক্ত করার আন্দোলনের মধ‌্যদিয়ে তিনি আ’লীগের রাজনীতির সাথে যুক্ত হয়েছেন। বঙ্গবন্ধু বলেছিলেন স্বাধীন দেশের মানুষ অর্থনৈতিক মুক্তি চায়। আর বঙ্গবন্ধুর সেই লক্ষ‌্য পূরণে অক্লান্ত পরিশ্রম করছেন আমাদের জননেত্রী শেখ হাসিনা। সেই পরিশ্রমকে স্বার্থক করার জন‌্য যদি আমার সহযোগিতা স্থানীয়ভাবে উনাকে দিতে পারি তাহলে নিজেকে ধন‌্য মনে করবো। তাই নেত্রীর যে প্রোগ্রামগুলো রয়েছে তা ত্বরান্বিত করার জন‌্য এই সৈয়দপুর-কিশোরগঞ্জকে যাতে উন্নয়ণ করা যায় এবং সারা দেশের সাথে সঙ্গতি রেখে এ সংসদীয় আসন উন্নতি লাভ করতে পারে- সেই আশা পূরণে প্রচারনায় নেমেছি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ