শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তানদীতে নৌকাডুবে হতাহতের ঘটনায়  জামায়াত নেতৃবৃন্দের গভীর শোক প্রকাশ ও আর্থিক অনুদান 

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তানদীতে নৌকাডুবে হতাহতের ঘটনায়  জামায়াত নেতৃবৃন্দের গভীর শোক প্রকাশ ও আর্থিক অনুদান 
লালমনিরহাট,  সংবাদদাতা: লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার উত্তর ধুবনী এলাকায় সোমবার  সকালে তিস্তা নদী পারাপারের সময় মর্মান্তিক নৌকাডুবিতে ৩জন ব্যক্তি নিখোঁজ ও বেশকিছু মানুষের আহত হওয়া অত্যন্ত বেদনাদায়ক ও শোকাবহ ঘটনা।প্রাপ্ত সংবাদের  ভিত্তিতে নিখোঁজ ৩ জনের মধ্যে ২ জনের মৃত্যুদেহ পাওয়া গেলেও এখনো একজনের খোঁজ মিলেনি! উক্ত নৌকাডুবিতে নিহত দক্ষিণ গড্ডিমারীর (১)আহেদুল ইসলাম(৫৫), (২)শেখ ফজলুল ইসলাম (৬০) এবং(৩)মধ্য – গড্ডিমারী এলাকার সফিকুল ইসলাম(৫৫)-এর মর্মান্তিক মৃত্যুতে অত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহত ব্যক্তিগণের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মাওলানা মমতাজ উদ্দিন,  কেন্দ্রীয় মজলিসে শুরা অন্যতম সদস্য ও লালমনিরহাট জেলা আমীর প্রভাষক আতাউর রহমান, জেলা সেক্রেটারি অ্যাডভোকেট আবু তাহের, পাটগ্রাম হাতীবান্ধার জন নন্দিত ব্যক্তিত্ব ও বিশিষ্ট জামায়াত নেতা জনাব, আনোয়ারুল ইসলাম রাজু,জামায়াতের জেলা কর্ম পরিষদের অন্যতম সদস্য ও হাতীবান্ধা -কালীগঞ্জের মাটি ও মানুষের নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান  অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু,  হাতীবান্ধা উপজেলা জামায়াতের আমীর প্রভাষক হাসেন আলী উপজেলা সেক্রেটারি মাওলানা  আব্দুল মান্নান ও বিশিষ্ট জামায়াত নেতা জনাব, হাবিবুর রহমান সাতা, পাটগ্রাম উপজেলা আমীর মাসুদ আলম, সিংগীমারী ইউনিয়ন আমীর ফজলে করিমসহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবগ।
সেইসাথে নেতৃবৃন্দ নিহত ব্যক্তিদের শাহাদাতের মর্যাদা দান করে সর্বোচ্চ জান্নাত দান করার জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করেন এবং  আহতদের দ্রুত আরাগ্য কামনা করেন।
মহান আল্লাহ নিহত ব্যক্তিদের পরিবার-পরিজনকে আপনজনের আকস্মিক মৃত্যু শোক কেটে উঠার তৌফিক দান করুন। আমিন। এসময় নিহতদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং আথিক অনুদান তাদের হাতে তুলে দেয়া হয়েছে। মতবিনিময়ে উপস্থিত ছিলেন জেলা আমীর আতাউর রহমান,সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেন দুলু সহ উপজেলা ও জেলা জামায়াতের নেতৃবৃন্দ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন