বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কলাপাড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত এক, আহত ১৫

কলাপাড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত এক, আহত ১৫

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া- কুয়াকাটা মহাসড়কের  মোহাম্মদপুর এলাকায়  আল্লাহর রহমত  নামের যাত্রীবাহী বাস উল্টে রাস্তার পাশে খাদের ডোবায়  পড়ে  বাসের হেলপার মামুন ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ যাত্রী। তাদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়েছে। গুরুতর আহতরা হলেন ইসমাইল হাওলাদার, পরিভানু, হোসনেয়ারা বেগম, আলামিন হোসেন,  মজিদ ঢালী । অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার  দুপুর ১২টার দিকে আল্লাহর রহমত পরিবহনের বাসটি ( ঢাকা মেট্রো ব-০৯৩)  কুয়াকাটা থেকে বরিশালের উদ্দেশ্যে যাওয়ার সময় বেপরোয়া গতিতে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও  যাত্রীবাহী অটো রিক্সাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে ডোবায় দুটি ডিগবাজি দিয়ে উল্টে পড়ে যায়।  এ সময় বাসের নিচে চাপা পড়ে বাসের হেলপার মামুন ঘটনাস্থলে নিহত হয়।

কলাপাড়া থানার এসআই জহিরুল ইসলাম জানান,  তারা দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে নিহত একজনের মরদেহ  উদ্ধার করেন।  আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পাঠানো হয়েছে।  তবে দুর্ঘটনার পরই পালিয়ে গেছে বাসের   চালক।

কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা জানান,  গুরুতর আহত ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ও বরিশাল শের-ইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এছাড়া অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন