রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৬, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

প্রেমের টানে দেখা করতে এসে ফেঁসে গেলো কলেজ ছাত্র রাসেল

প্রকাশ: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮ , ৫:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পল্লীতে স্কুল ইদিলপুর ইউনিয়নের চক দ্র্গূাপুরের জনৈক ব্যাক্তির কন্যা, কুঞ্জমহিপুর বি ইউ উচ্চ বিদয়ালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া প্রেমিকার সাথে শুক্রবার ২৬ অক্টোবর সন্ধ্যায় দেখা করতে আসে, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের যুনিদপুর গ্রামের ফজলার রহমানের কলেজ পড়ুয়া ছেলে রাসেল।
চক দূর্গাপুরে শামছুলের বাড়ির জানালা দিয়ে কথা বলার সময় বাড়ির লোকজন সহ এলাকাবাসী রাসেলকে আটক করে রাখে। রাতভর আটক থাকার পর, পরদিন ২৭ অক্টোবর রাসেলের বড় ভাই ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে তার ভাইকে উদ্ধারের জন্য একটি অভিযোগ করেন।
পুলিশ রাসেলকে উদ্ধার করে পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ জানান,সকাল থেকে এখন পর্যন্ত মেয়ে প থেকে কোন প্রকার অভিযোগ দায়ের করা হয়নি।রাসেল এখনো তদন্ত কেন্দ্রে আছে। আমি তাকে রাতেই থানায় পাঠিয়ে দেবো।
সাদুল্লাপুর থানার ওসি তদন্ত এমরানুল কবির জানান,আমি বিষয়টি শুনেছি তবে, এখন পর্যন্ত মেয়ে প থেকে কোন অভিযোগ আমি পাইনি। এটা প্রেম না আবেগ! ।

দুই অবুঝ শিশুর যৌন নির্যাতনকারী নুরুন্নবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উত্তাল গাইবান্ধাবাসী
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধায় দু’জন রবিদাস শিশুর যৌন নির্যাতনকারী নুরুন্নবীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উত্তাল হয়েছে গাইবান্ধাবাসী।
২৮ অক্টোবর রোববার যৌন নির্যাতনকারী নুরুন্নবীকে গ্রেফতার ও শাস্তির দাবীতে শহরের ডিবি রোড আসাদুজ্জামান মার্কেটের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করে সর্বস্তরের মানুষ।
মানবববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু,জেলা কৃষক লীগের সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ বকসী সূর্য,সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, সন্তোষ রবিদাস,রাজ কুমার রবিদাস,হরিজন নেতা দীলিপ বাসফোর,রাজেশ বাসফোর প্রমুখ।
বক্তারা শিশু বেবী ও জয়া রাণী রবিদাসের যৌন নির্যাতনকারী মানুষরূপী নরপশু নুরুন্নবীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, দুই অবুঝ শিশু তারা ধর্ষণ কি জিনিস এখনো বোঝার বয়স হয়নি কিন্তু যখন একদিন তারা বড় হবে এবং সব বুঝতে পরবে তখন এ সমাজের কাছে যদি জিজ্ঞাসা করে তারা অবুঝ বয়সে যৌন নির্যাতনের শিকার হয়েছিল , দোষীকে কি শাস্তি দিয়েছো তখন আমরা কি জবাব দেব? আমরা ওই মানুষরূপী নরপশুর কঠিন শাস্তি চাই।
উল্লেখ্য,২৪ অক্টোবর গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের চকমামরোজপুর কাজীবাড়ি এলাকায় একই পরিবারের সাত বছর বয়সী ২ শিশু বেবী ও জয়া রাণী রবিদাসকে একই এলাকার মোদী দোকানদার নুরুন্নবী মিয়া দোকান ঘরে নিয়ে জোরপূর্বক যৌন নির্যাতন করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ