বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৪
গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান,

মোরেলগঞ্জে একটি বিদ্যালয়ে নিয়োগ বাতিলের দাবীতে নারী পুরুষের বিক্ষোপ

প্রকাশ: শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮ , ১০:০৫ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

শামীম আহসান মল্লিক মোরেলগঞ্জ ॥
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গোলবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে অনিয়ম ও নিয়োগ বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। শনিবার সকাল ১১ টায় ম্যানেজিং কমিটির সদস্য, ভুক্তভোগী নিয়োগ বঞ্চিতরা ও এলাকার নারী-পুরুষ বিদ্যালয় চত্বরে বিক্ষোভ মিছিল করে।
অভিযাগে জানা গেছে, অত্র বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর (এমএলএসএস) কর্মচারী পদে ১১ জন প্রার্থী আবেদনপত্র দাখিল করেন। এর মধ্যে মাত্র ৩ জন ২৬ অক্টোবর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহনের জন্য ডাকা হয়। অন্যান্যদের অবেদনপত্র নানা অজুহাতে বাতিল করা হয়। এর মধ্যে সোমাদ্দারখালী গ্রামের শাহাদাত হাওলাদারের পুত্র তরিকুল ইসলামের আবেদনপত্র উদ্দেশ্যে প্রনাদিতভাবে বাতিল করলে তিনি আদালতে মামলা দায়ের করেন। ম্যানেজিং কমিটির সভাপতি সেলিম হোসেন হাওলাদার সহ ১৩ জনকে বিবাদি করে ২৪ নভেম্বর বাগেরহাট বিজ্ঞ সহকারী জজ আদালতে মামলা দায়ের।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মঞ্জু বেগম, অভিভাবক সুনীল কুলু, শহীদ হাওলাদার জানান, ম্যানেজিং কমিটির অধিকাংশ সদস্যের মতামত অগ্রাহ্য করে সভাপতি তার পছন্দের প্রার্থীকে নিয়োগে দেন। তারা এই নিয়ম বর্হিভূত নিয়োগ বাতিল করে নতুনভাবে নিয়োগ দেয়ার আবেদন করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ কাশেম জানান, তাদের বিরুদ্ধে নিয়োগ সংক্রান্ত দায়েরকৃত মামলাটি খারিজ হয়ে গেছে। মামলার বাদি তরিকুল ইসলামের পিতা শাহাদাত হোসেন বলেন, তারা মামলাটি রিভিউ করবেন। আর এ নিয়োগ বাতিল না হওয়া পর্যন্ত তারা আন্দোলন কর্মসূচি চালিয়ে যাবেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ