বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৪
পার্বতীপুরে গ্রামগঞ্জে হাতি দিয়ে চাঁদাবাজি অতিষ্ঠ পথচারী ও ব্যবসায়ীরা গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন

মাগুরায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, নিহত ১

প্রকাশ: শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮ , ৬:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামে আজ শনিবার সকাল সাতটায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে।

নিহত আলম শেখ (৩৫) আমুড়িয়া গ্রামের তুজাম শেখের ছেলে।

সংঘর্ষের ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত ব্যক্তিরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আমুড়িয়া গ্রামের সোহেল মোল্লা ও টিপু শেখের মধ্যে স্থানীয় নেতৃত্ব ও আধিপত্য নিয়ে বেশ কিছুদিন বিরোধ চলে আসছিল। তাঁরা দুজনই স্থানীয় আওয়ামী লীগ নেতা।

ওসি আরও বলেন, আধিপত্য বিস্তার নিয়ে উভয় পক্ষের সমর্থকেরা সকালে লাঠিসোঁটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আমুড়িয়া গ্রামের আলম শেখ ঘটনাস্থলেই নিহত হন। ওসি বলেন, সংঘর্ষে আহত ব্যক্তিদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত ব্যক্তিরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন বলেন, সংঘর্ষের সময় উভয় পক্ষের সমর্থকদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে।

খবর পেয়ে মাগুরা সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে আলম শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাগুরা সদর থানায় এ ব্যাপারে মামলা করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ