শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৭, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

লালমনিরহাটে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮ , ৫:১৫ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

লালমনিরহাট সংবাদদাতা ঃ ২৪/১০/২০১৮ইং
লালমনিরহাটে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় এক ইউ.পি চেয়ারম্যানের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর আহত ওই চেয়ারম্যান বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে লালমনিরহাট সদর উপজেলার ৫নং হারাটি ইউনিয়নে অবস্থিত রেজিষ্ট্রেশন বিহীন তালুকহারাটি যুব উন্নয়ন নামের একটি কাবের অন্তরালে দাদন, মাদক সেবন, বহন ও বিক্রয় করে আসছিল। এসব অপকর্ম বন্ধের জন্য চেয়ারম্যান রফিকুল ইসলাম বার বার বাঁধা দিতেন, কিন্তু বাধা না মানায় গত ০৮/১০/২০১৮ইং তারিখ লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ প্রেরন করলে ক্ষিপ্ত হয়ে মাদক কারবারীরা মঙ্গলবার ২৩/১০/২০১৮ইং তারিখ বিকাল ৫টার দিকে লালমনিরহাট সদর উপজেলা এসিলেন্ট অফিসের সামনে দেখা পেয়ে পূর্বপরিকল্পিতভাবে এলোপাতারী মারপিট করে। এতে গুরুত্বর আহত হন চেয়ারম্যান। প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করাতে গেলে সেখানেও হামলার প্রস্তুতি নেয়। পরে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। অবস্থা বেগতিক দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার চেয়ারম্যান রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, মাদক গডফাদার (সাবেক ইউ.পি চেয়ারম্যান) সিরাজুল হক খন্দকারের নির্দেশে তার ভাতিজা মোতালেব খন্দকার ও তার ছোট ভাই শাহাজাহান খন্দকার সুজন সহ একদল সন্ত্রাসী তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী মারপিট করে। তিনি এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক সুবিচার দাবী জানায়। উল্লেখ্য যে, ওই মাদক কারবারীরা দীর্ঘদিন ধরে চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছেন। তবে চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় জনমনে আলোচনা সমালোচনা ও ক্ষোপের সৃষ্টি হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ