সোমবার-১৪ই অক্টোবর, ২০১৯ ইং-২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৪
আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর দিনাজপুরে ১১ জানুয়ারী ২০২০ এসএন কলেজ প্রাক্তন ছাত্রদের মিলন মেলা পাটগ্রামে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার ১ শিবগঞ্জ সদরে ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মি সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা ট্যানারি শ্রমিকদের অধিকার বাস্তবায়নে কাজ করতে নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর

নির্মাণাধীন ভবনের ছাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশ: বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ , ১১:২১ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে মো. জুয়েল (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চরজব্বর ইউনিয়ন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জুয়েল ওই ইউনিয়নের উত্তর বাগ্গা গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) পারিবারিক কলহের জের ধরে বাড়ি থেকে বের হয়ে জুয়েল আর ফিরে আসেনি। মঙ্গলবার বিকেলে স্থানীয় সমিতির বাজারের একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে দুর্গন্ধ আসছে বুঝতে পেরে ব্যবসায়ীরা ভবনটিন ছাদে গিয়ে জুয়েলের মরদেহ দেখতে পান।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম বিষয়টি ‍নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জুয়েল বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে ব্যবস্থা নেওয়া হবে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ