রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৯, English Version
সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল দিনাজপুর শিশু একাডেমির উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় কুখ্যাত ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী সাদ মাহমুদ আটক সাদুল্লাপুরে মমেনাকে নৃসংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন শিবগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ হাফিজুল ইসলাম প্রামানিক সভাপতি ও রেজাউল করিম সাধারন সম্পাদক

জবির বাণিজ্য শাখায় ভর্তির ফল প্রকাশ

প্রকাশ: বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ , ৫:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের (ইউনিট-৩) বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। এবার ৬৪৯টি আসনের বিপরীতে দুই হাজার তিনজন উত্তীর্ণ হয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব শিক্ষার্থী প্রথম মেধাতালিকায় রয়েছেন, তাঁরা আগামী ২৪ অক্টোবর দুপুর ১২টা থেকে ৩ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বিষয় পছন্দ করতে পারবেন।

এতে জানানো হয়, ভর্তির পরও শিক্ষার্থীদের অগ্রাধিকার তালিকা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন ঘটবে এবং শিক্ষার্থীদের সেটা মেনে নিতে হবে। পরবর্তী সময়ে শিক্ষার্থীদের প্রদত্ত বিষয় পছন্দক্রম কোনো অবস্থাতেই পরিবর্তন করা যাবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে বিষয় পছন্দ করতে না পারলে কোনো বিষয়ে ভর্তির সুযোগ থাকবে না।

ফলাফল, ভর্তি-সংক্রান্ত নির্দেশনাবলি ও বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের (www.jnu.ac.bd) এবং (http://admissionjnu.info) দুটি ওয়েবসাইটে দেখা যাচ্ছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ