মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৯
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

জবির বাণিজ্য শাখায় ভর্তির ফল প্রকাশ

প্রকাশ: বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ , ৫:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের (ইউনিট-৩) বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। এবার ৬৪৯টি আসনের বিপরীতে দুই হাজার তিনজন উত্তীর্ণ হয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব শিক্ষার্থী প্রথম মেধাতালিকায় রয়েছেন, তাঁরা আগামী ২৪ অক্টোবর দুপুর ১২টা থেকে ৩ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বিষয় পছন্দ করতে পারবেন।

এতে জানানো হয়, ভর্তির পরও শিক্ষার্থীদের অগ্রাধিকার তালিকা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন ঘটবে এবং শিক্ষার্থীদের সেটা মেনে নিতে হবে। পরবর্তী সময়ে শিক্ষার্থীদের প্রদত্ত বিষয় পছন্দক্রম কোনো অবস্থাতেই পরিবর্তন করা যাবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে বিষয় পছন্দ করতে না পারলে কোনো বিষয়ে ভর্তির সুযোগ থাকবে না।

ফলাফল, ভর্তি-সংক্রান্ত নির্দেশনাবলি ও বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের (www.jnu.ac.bd) এবং (http://admissionjnu.info) দুটি ওয়েবসাইটে দেখা যাচ্ছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ