বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩২
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

শ্রীপুরে মাছ ধরা নিয়ে গ্রাম পুলিশকে পিটিয়ে আহত

প্রকাশ: মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ , ২:০৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা এলাকায় সরকারী বন্যা দিঘী থেকে জোর পূর্বক প্রভাবখাটিয়ে  মাছ ধরে নিয়ে যাওয়া থেকে বাঁধা দেয়ায়  প্রভাবশালী ও তার লোকজন এক গ্রাম পুলিশকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত ২২ অক্টোবর বিকালে উপজেলা গোসিংগা ইউনিয়নের কর্ণপুর গ্রামের বন্যা দিঘী পারে এ হামলার ঘটনা ঘটে। আহত গ্রাম পুলিশকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রাখা হয়েছে। আহত গ্রাম পুলিশ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানায় দেয়া লিখিত অভিযোগে জানা গেছে, কর্ণপুর বন্যা দিঘী বটতলা একতা যুব সমবায় সমিতির নামে স্থানীয় কয়েকজন যুবক সরকারের কাছ থেকে ৩ বছরের জন্য লিজ নিয়ে মৎস্য ব্যবসা শুরু করে। একই এলাকার স্থানীয় প্রভাবশালী তাজু মোড়ল জোর পূর্বক বিভিন্ন সময়ে দিঘী থেকে মাছ ধরে নিয়ে যায়। এতে স্থানীয় গ্রাম পুলিশ বিল্লাল হোসেন (৪৫) বাধা দিলে প্রভাবশালী  তাজু মোড়ল, মাহাবুব, সোহেল ও অজ্ঞাতনামা ২/৩ জন মিলে তাকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে তাজু মোড়ল জানান, আমাকে কয়েক মাসের জন্য দেখা শুনার দায়িত্ব দেয়া হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আমিনুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে বিষয়টি  তদন্ত করে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ