রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৪, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত গোপালগঞ্জে

প্রকাশ: সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ , ১০:৩৬ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্য দিয়ে গোপালগঞ্জে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার (১৫ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘স্বনির্ভর চলায় সাদাছড়ি নিরাপত্তার প্রতীক’- শীর্ষক দিবসের অঙ্গীকারের ওপর আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সমীর কুমার মল্লিকের সভাপতিত্বে সভায় সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তারা বক্তব্য দেন। পরে দৃষ্টি প্রতিবন্ধীদের হাতে পাঁচটি সাদাছড়ি ও দুইটি হুইল চেয়ার তুলে দেন অতিথিরা।

সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ