মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৪
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

মোরেলগঞ্জে সাংবাদিক কন্যার অসামান্য সাফল্য

প্রকাশ: শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮ , ১১:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ ॥ বাগেরহাটের মোরেলগঞ্জ প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক হেমায়েত হোসেন হিমু’র একমাত্র মেয়ে ফারজিয়া সুলতানা রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয় কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।
চলতি বছর সে ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করে এ অসামান্য সাফল্য অর্জন করেছে। সে ঢাকা বিশ^বিদ্যালয় সহ একাধিক বিশ^বিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছিল। ফারজিয়া সুলতানা স্বপ্ন ছিল ডাক্তার হয়ে এদেশের মানুষের সেবা করা। তার সে স্বপ্ন বাস্তবায়নে সুযোগ সৃষ্টির জন্য আল্লাহর দরবারে শুকরিয়া সহ সকলের কাছে দোয়া চেয়েছেন। যেন ডাক্তার হয়ে মানুষের সেবা করতে পারেন।
ফারজিয়া সুলতানা ৫ম ও ৮ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। এসএসসিতে মোরেলগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয় ও খুলনা বয়রা মহিলা কলেজ থেকে এইচএসসি’তে গোল্ডেন এ + পাবার গৌরব অর্জন করে। ফারজিয়া সুলতানার মা রাজিয়া সুলতানা মোরেলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সিনিয়ার সহাকারি শিক্ষিকা।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ