শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিলমারী -রৌমারী-রাজীবপুরে প্রচারনা চালিয়ে যাচ্ছেন  রহিমুজ্জামান সুমন

চিলমারী -রৌমারী-রাজীবপুরে প্রচারনা চালিয়ে যাচ্ছেন  রহিমুজ্জামান সুমন
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনের মাঠ পর্যায়ে নৌকা প্রতিকের প্রচারনায় চালাচ্ছেন চিলমারী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. রহিমুজ্জামান সুমন।  এখন আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিক মনোনোয়ন পেলেই  বিজয়ী হবেন বলেও আলোচনা চলছে।
চিলমারী, রৌমারী ও রাজিবপুরে নির্বাচনকে সামনে রেখে মাঠ পর্যায়ে নৌকা প্রতিকের প্রচারণা শুরু করেছেন রহিমুজ্জামান সুমন। ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে নির্বাচনী প্রচারণা এবং জনসংযোগ করে যাচ্ছেন তিনি। গ্রাম থেকে গ্রামে এখন মানুষের আলোচনায় ওঠে এসেছেন এই আওয়ামীলীগ নেতা।
এদিকে চায়ের কাপে জমে ওঠেছে নির্বাচনী আলোচনা-সমালোচনা। মাঠ পর্যায়ে আশানুরুপ সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন রহিমুজ্জামান সুমন। চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের বাসিন্দা আব্দুল জলিল বলেন, রহিমুজ্জামান সুমন কে যদি দল থেকে নৌকা প্রতিক দেয়া হয় তাহলে এই আসনে খুব সহজেই পাশ করবেন। কারণ তিনি ক্লিন ইমেজ ব্যক্তিত্ব। তাঁর রাজনীতিতে কোন ধরণের চাঁদাবাজি কিংবা অন্যায় ভাবে কারো সাথে বিরোধে জড়ানো। এমন অভিযোগ নেই তাঁর বিরুদ্ধে। তাই বর্তমান সমাজের জন্য তরুণ প্রজন্মের আইকন হিসেবেও ব্যাপক পরিচিতি লাভ করেছেন সুমন।
কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত। আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।
রহিমুজ্জামান সুমন বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীর সাথে জড়িত। আজ পর্যন্ত কেউ বলতে পারবে না দলে নাম ভাঙিয়ে একটি টাকাও চাঁদা বাজী করেছি বা খেয়েছি। বরং দলের জন্য নিজে পরিশ্রমের টাকা খরচ করেছি। দল আমাকে কি দিলো সেটা ভাবি না, আমি দল কে কি দিবো সেটাই বড় কথা। মানুষের বিপদে আপদে স্কুল জীবন থেকেই পাশে দাড়িয়েছি। দীর্ঘ এই রাজনৈতিক সময়ে কোথাও গিয়ে চাঁদাবাজী, টেন্ডারবাজী, অবৈধ কোনো কার্যকলাপে জড়িত হইনি। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। চিলমারীতে বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য যদি কেউ কাজ করার চিন্তা ভাবনা করে থাকেন তাহলে তাদের বিন্দু পরিমান ছাড় দিতে রাজি নই আমি।
তিনি আরও বলেন, আমি এখন মনে করি আওয়ামীলীগ থেকে আমাকে নৌকা প্রতিক মনোনয় দেয়া হলে খুব সহজভাবেই এই আসনে নৌকা জয় পাবে ইনশাআল্লাহ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন