বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪২
গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান,

মোরেলগঞ্জে কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে বেতিক্রমি শব্দ শিখন অবহিতকরন সভা

প্রকাশ: বুধবার, ১০ অক্টোবর, ২০১৮ , ৯:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলায় কোমলমতি ছাত্র/ছাত্রীদেরকে একটি ব্যাতিক্রম শব্দ শিখন অবহিতকরন সভা। প্রাথমিক বিদ্যালয়ে প্রতিটি শ্রেনীতে প্রতিটি শিক্ষার্থীদের ইংরেজী শব্দ ভান্ডার বৃদ্ধির জন্য “ওয়ান ডে ওয়ান ওয়ার্ড” অর্থাৎ প্রতিটি ছাত্র ছাত্রী প্রতিদিন একটি করে ইরেজী শব্দ শেখা। এই শব্দ শিখন কার্যক্রমের প্রধান শিক্ষকদের অবহিত করন সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার উপজেলার ৭০ নং এপি কালিকাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে নেহালখালী ও কে কে পোলেরহাট কাস্টারের ৩৭ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয়ে এক সভায় এ শব্দ শিখন পদ্ধতি সম্পর্কে উক্ত কাস্টারের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ^জিৎ কর্মকার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী। বিশেষ অতিথি ছিলেন দৈনিক ভোরের দর্পন ও ৭১ বাংলা টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি শামীম আহসান মল্লিক, ৪১ নং কে কে পোলেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাওলাদার এনছান উদ্দিন, ৭০ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ বিশ^াস, ৭১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা পরভিন রিয়া।
ইংরেজী শিক্ষকরা প্রতিদিন শিক্ষার্থীদের ইংরেজী শব্দ ভান্ডার বৃদ্ধিও জন্য প্রতিদিন ১টি করে ইংরেজী শব্দ শিখাবেন। এবং উক্ত কার্যক্রম যথাযথ ভাবে রেজিষ্টারে লিপিবদ্ধ করবেন।
বিশেষ অতিথি শামীম আহসান মল্লিক বলেন যে, উপজেলার ১১টি কাষ্টারের মধ্যে নেহালখালী ও কে কে পোলেরহাট কাষ্টারে ব্যাতিক্রম এ কার্যক্রম চালু করার এতে করে প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি ছাত্র ছাত্রীদের ইংরেজী শিখতে ভিতী দুর হবে। আর এ উদ্দ্যোগ গ্রহনের জন্য উক্ত কাষ্টারের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ^জিৎ কর্মকারকে ধন্যবাদ জানান।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ