শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল উদ্ধোধন
জানে আলম, ঠাকুরগাঁও:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা এবং সাত বীরশ্রেষ্ঠের মুরাল উদ্ধোধন করেছেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি।
১৯৭৫ সালের এই দিনে আওয়ামী লীগের চারজন জাতীয় নেতাঃ সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, মুহাম্মদ মনসুর আলী এবং আবুল হাসনাত মোহাম্মদ কামরুজ্জামান ও সাত বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান(সিপাহী), মোস্তফা কামাল(সিপাহী), নুর মুহাম্মদ শেখ(সিপাহী), মহিউদ্দিন জাহাঙ্গির(ক্যাপ্টেন), মুন্সি আব্দুর রউফ(ন্যান্স নায়েক), রুহুল আমিন(স্কোয়াডন ইঞ্জিনিয়ার), মতিউর রহমান(ফ্লাইট ল্যাফটেন্যান্ট) এর হত্যাকাণ্ডের স্মৃতি স্মরণার্থে মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা মোড়ে এ ম্যুরাল উদ্ধোধন করেন তিনি।
স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থয়ানে ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২০২১-২২-২৩ এই দুই  অর্থ বছরে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েলের পরিকল্পনা ও ব্যবস্থাপনায় প্রকল্পটি বাস্তবায়ন করেন উপজেলা পরিষদ।
ম্যুরাল উদ্ধোধন অনুষ্ঠানে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জুলফিকার আলী প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম আলীসহ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন