মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১০, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

৫০ হাজার টাকায় রফাদফা

পার্বতীপুরের পল্লীতে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ॥

প্রকাশ: মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮ , ৯:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
পার্বতীপুর পল্লীতে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ। ৫০ হাজার টাকায় রফাদফার অভিযোগ উঠেছে। দিনাজপুরের পার্বতীপুরের উপজেলার ৯ নং হামিদপুর ইউনিয়নের বাধদীঘি গ্রামের শ্রী কালী রঞ্জনের মেয়ে ৩য় শ্রেনীর পড়–য়া ছাত্রী অপর্ণা রায় (৯) কে একই গ্রামের শ্রী ভবেশ চন্দের পুত্র শ্রী নরেশ (৫৮) গত সোমবার দুপুরে বাড়ীতে কেউ না থাকায় শ্রী নরেশ চন্দ্র একা পেয়ে তাকে নির্জন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অপর্না রায়ের পিতা কালী রঞ্জন অভিযোগ করেন।
আপর দিকে ঐ ইউনিয়নের ৪ নং ওয়াডের সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ রেবেকা (৪৫) ও তার স্বামী জবেদ আলী (৪৮) ধর্ষক শ্রী নরেশ পালের সাথে গোপনে সমোঝতা করে গত ০৯ অক্টোবর মঙ্গলবার সকাল ১০ টায় হামিদপুর ইউনিয়ন পরিষদে ঐ ঘটনাকে কেন্দ্র করে সালিশ বসে। ধর্ষশীতার পিতা কালী রঞ্জন কে ইউনিয়ন পরিষদে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দেওয়ার কথা বলে স্বামী স্ত্রী ও তার মেয়ে কে বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়। ইউপি মহিলা সদস্য ঘটনাটিকে বাড়াবাড়ী না করার জন্য শ্রী কালী রঞ্জন কে সতর্ক করেন।
আপর দিকে অপর্ণা রায়ের পিতা শ্রী কালী রঞ্জন ও তার স্ত্রী এর সাথে গতকাল মঙ্গলবার ৯ অক্টোবর দুপুর সাড়ে ১১ টায় এই ঘটনার বিষয়ে কথা বললে তিনি জানান, আমি গরীব মানুষ যারা অন্যায় করেছে আমি তাদের বিচার চেয়েছিলাম কিন্তু বিচার না পেয়ে আমার মেয়ের ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা দিতে চেয়ে বিষয়টি নিঃষ্পতি করার কথা বলে। আমি আইন প্রয়োগকারী সংস্থার কাছে আমার মেয়ের সম্ভ্রমহানীর ন্যায় বিচার চাই।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ