শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৬, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

জঙ্গি-সন্ত্রাস থেকে গণতন্ত্র রক্ষা বড় চ্যালেঞ্জ : তথ্যমন্ত্রী

প্রকাশ: শনিবার, ৬ অক্টোবর, ২০১৮ , ৪:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন মিথ্যাচার-গুজব থেকে গণমাধ্যমকে, সাইবার অপরাধ থেকে ডিজিটাল জগতকে এবং জঙ্গি-সন্ত্রাস থেকে গণতন্ত্রকে রক্ষাই এখনকার সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

তথ্যমন্ত্রী বলেন, ‘সামরিক-স্বৈরতান্ত্রিক শাসনামলের তৈরি জঞ্জাল জঙ্গি-সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের দোসররা এখন রাজনীতিতে টিকে থাকার জন্য দু’টি জঘন্য কৌশল নিয়েছে। একদিকে তারা গণতন্ত্র ও নির্বাচনকে জিম্মি করে আইন ও বিচারের হাত থেকে রেহাই এবং কারামুক্তির অপচেষ্টা করছে, অন্যদিকে মিথ্যাচার-গুজব ছড়িয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমকে কলুষিত করছে।’

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল বলরুমে ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন আয়োজিত দু’দিনব্যাপী মিডিয়া কনক্লেভ ২০১৮-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

ঢাকা ট্রিবিউনের প্রকাশক ড. কাজী আনিস আহমেদের সভাপতিত্বে ও সম্পাদক জাফর সোবহানের সঞ্চালনায় সজীব এই কনক্লেভে উপস্থিত দেশি-বিদেশি সাংবাদিকদের সামনে গণতন্ত্র, উন্নয়ন, ডিজিটাল পদ্ধতি ও গণমাধ্যমের প্রসারে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতি তুলে ধরার পাশাপাশি প্রগতির পথের চ্যালেঞ্জগুলোও বর্ণনা করেন তথ্যমন্ত্রী।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ