বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১০, English Version
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ

শৈলকুপায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮ , ১০:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা :
“উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।
শৈলকুপা উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা পরিষদের মেলা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। পরে সেখানে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: উসমান গনির সভাপতিত্বে এ মেলার উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, শৈলকুপা থানার অফিসার ইনচার্জ কাজী আয়ুবুর রহমানসহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধন ও আলোচনা সভা শেষে অতিথিরা বিভিন্ন দপ্তরের স্টলগুলো পরিদর্শন করেন। এবারের উন্নয়ন মেলায় প্রায় ৭০টি স্টল রয়েছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ