বুধবার-২৯শে জানুয়ারি, ২০২০ ইং-১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৬, English Version
পার্বতীপুরে এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু গোবিন্দগঞ্জে মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত হিলি চেকপোষ্টে করোনা ভাইরাস সম্পকে পরামর্শ দিচ্ছে মেডিকেল টীম। মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগের র‌্যালিতে তথ্যমন্ত্রী লালপুরে দুই বিড়ির লেবেল বিক্রেতা আটক! পলাশবাড়ীতে অপহৃত যুবক উদ্ধার আটক তিন অপহরণকারী সুপার ওভারে সিরিজ জিতলো ভারত

গুলশানে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশ: বুধবার, ৩ অক্টোবর, ২০১৮ , ১০:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর গুলশানে ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে গুলশান-২-এর ১০০ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম ইমন হোসেন ইমু (২৫)। তিনি মাগুরা সদর উপজেলার জর্দাপাড়া গ্রামের সোলাইমান মিয়ার ছেলে। তিনি ওই নির্মাণাধীন ভবনেই থাকতেন।

ইমনের সহকর্মী মো. রিপন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জানান, তাঁরা গুলশান-২-এর ১০০ নম্বর রোডের ৩১ নম্বরে নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। সকাল ৮টার দিকে ইমন বাকেটের সাহায্যে দ্বিতীয় তলায় বালু ওঠানোর সময় নিচে পড়ে যান। তাঁকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশা মালিকের লাশ উদ্ধার

এদিকে, রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ৮/৯ নম্বর বাসা থেকে সুমন বিশ্বাস (৪০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সুমনের স্ত্রী নন্দিতা রায় জানান, তাঁরা মোহাম্মদপুরে ওই বাসার নিচতলায় ভাড়া থাকেন। সুমনের সিএনজিচালিত অটোরিকশা রয়েছে। সুমনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়। তাঁর বাবার নাম ননী গোপাল বিশ্বাস।

নন্দিতা রায় দাবি করেন, গতকাল মঙ্গলবার রাতে অনেক দেরি করে বাসায় ফেরেন সুমন। বাসায় ফিরে পাশের কক্ষে একা ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে তিনি বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে ওঠেন। এ সময় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান সুমনকে। তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ৮টায় সুমনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, দুটি লাশই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।সূত্র:এনটিভি ‍নিউজ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ