বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, গুরুতর আহত ২

ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, গুরুতর আহত ২
 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)  প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারের  সিএনজি – পিকআপ মুখোমুখি সংঘর্ষে  সড়ক দুর্ঘটনায় মা – শিশুসহ ২জন নিহত , ২ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত সাড়ে ১১ টায়।
পারিবারিক সুত্র, ডোমার পৌরসভার চিকনমাটি গ্রামের কাচারি পাড়ার নাজিম উদ্দীনের মেয়ে শারমিন আখতার (২৭) এর সাথে সৈয়দপুর উপজেলার কামার পুকুর ইউনিয়নের মতির মোড় এলাকার  হায়দার আলীর পুত্র রেজাউল ইসলাম লিটনের সাথে প্রায় ৮ বছর পুর্বে বিয়ে হয়। পেশায় লিটন একজন দর্জি হিসাবে কাজ করতেন।
শারমিন আখতার চার বছর আগে ইলমা মনি (৪) নামে এক কন্যা সন্তানের  জন্ম দেন। দ্বিতীয় বার আবার সন্তানসম্ভা হলে বাবার বাড়িতে আসেন। গত শনিবার প্রসব বেদনা উঠলে রাতেই স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে জটিলতা আছে বলে তারা রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। শারমিনের বাবা-র পরিবার স্বামীর বাড়ী নিয়ে, সেখান থেকে রংপুর যাওয়ার ব্যবস্থা করার সিদ্ধান্ত নেন।
একটি সিএনজি ভাড়া নিয়ে শারমিন, তার মেয়ে ইলমা মনি(৪),  মা কহিনুর বেগম (৫০),শারমিনের খালাতো ভাই আসাদুল ইসলাম (২৩) সহ রওনা দেন। নীলফামারী – সৈয়দপুর সড়কে ঢেলাপীর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই শারমিন বাচ্চা প্রসব করলেও মা ও নব্য প্রসবকৃত মেয়ে শিশু মারা যায়। গুরুতর আহত হয় মা কহিনুর বেগম (৫০), মেয়ে ইলমা মনি (৪),খালাতো ভাই আসাদুল ইসলাম (২৩)। কহিনুর বেগম রংপুর মেডিকেলে,ইলমা মনি একটি বেসরকারি ক্লিনিকে  ভর্তি রয়েছে। আসাদুলকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
এ ব্যাপারে সংশ্লিষ্ট কাউন্সিল মিজানুর রহমান তুলু জানান, ঘটনাটি মর্মাতিক।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন