রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৪, English Version
হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে হিলিতে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত হিলি সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ৮৩ কেজি ইলিশ মাছ উদ্ধার ইশতেহার : সুস্থ সচল আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি আতিকুলের রান্না করুন পায়েস লাউ দিয়েই গ্রামের মানুষের জন্য প্রধানমন্ত্রী কাজ করছেন : পরিকল্পনা মন্ত্রী ধর্ষণ রুখতে অভিনব উদ্যোগ, সাইকেল নিয়ে প্রচারে ছাত্রী

মামুন হত্যা মামলার আসামি কিশোরগঞ্জে গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮ , ১০:৫১ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগর (২৪) হত্যার ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

সোমবার কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ ওমর। তার বাড়ি কর্ণফুলী উপজেলার শাহমীরপুর এলাকায়। তার বাবার নাম মফজল আহমদ। মঙ্গলবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম জানান, কিশোরগঞ্জের কুলিয়াচর এলাকায় আত্মগোপরে ছিল ছাত্রলীগ নেতা মামুন হত্যা মামলার আসামি ওমর। প্রযুক্তির সহায়তায় অবস্থান সনাক্ত করা হয়। এরপর তাকে গ্রেফতারে কিশোরগঞ্জে অভিযান চালায় পুলিশ। সোমবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতারে সক্ষম হয়।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড় উঠান এলাকার শাহ মীরপুর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগরকে। ২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মোঃ ইয়াছিন বাদী হয়ে আলী নুর, আজম, আলী আজগর, মোঃ ওমর ও শাহনূরসহ ৪-৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করেন।

সূত্র:বাংলাদেশের খবর

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ