বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৯, English Version
শিল্পে নতুন বিদেশি বিনিয়োগের প্রস্তাব আসছে -শিল্পমন্ত্রী সঞ্চয়পত্রের মুনাফার হার কমানো হয়নি – সঞ্চয় অধিদপ্তর এখন থেকে জাতীয় ভাওয়াইয়া উৎসব কুড়িগ্রামে অনুষ্ঠিত হবে -সংস্কৃতিমন্ত্রী দূষণ রোধ এবং জলবায়ু পরিবর্তন অভিঘাত মোকাবিলায় ইউএসএইড এর সহায়তা চাইলেন পরিবেশ মন্ত্রী নভেম্বরের মধ্যে লক্ষ্মীপুরে ‘মুজিববর্ষ স্মারক গুচ্ছগ্রাম’ – ভূমিমন্ত্রী স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের উন্নয়নে নারীদের অংশগ্রহণ দৃশ্যমান ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবেশীর হামলায় মোটরসাইকেল ও বসতঘর ভাংচুর, অগ্নিসংযোগ : আহত-৩

মামুন হত্যা মামলার আসামি কিশোরগঞ্জে গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮ , ১০:৫১ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগর (২৪) হত্যার ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

সোমবার কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ ওমর। তার বাড়ি কর্ণফুলী উপজেলার শাহমীরপুর এলাকায়। তার বাবার নাম মফজল আহমদ। মঙ্গলবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম জানান, কিশোরগঞ্জের কুলিয়াচর এলাকায় আত্মগোপরে ছিল ছাত্রলীগ নেতা মামুন হত্যা মামলার আসামি ওমর। প্রযুক্তির সহায়তায় অবস্থান সনাক্ত করা হয়। এরপর তাকে গ্রেফতারে কিশোরগঞ্জে অভিযান চালায় পুলিশ। সোমবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতারে সক্ষম হয়।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড় উঠান এলাকার শাহ মীরপুর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগরকে। ২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মোঃ ইয়াছিন বাদী হয়ে আলী নুর, আজম, আলী আজগর, মোঃ ওমর ও শাহনূরসহ ৪-৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করেন।

সূত্র:বাংলাদেশের খবর

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ