বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

মামুন হত্যা মামলার আসামি কিশোরগঞ্জে গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮ , ১০:৫১ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগর (২৪) হত্যার ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

সোমবার কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ ওমর। তার বাড়ি কর্ণফুলী উপজেলার শাহমীরপুর এলাকায়। তার বাবার নাম মফজল আহমদ। মঙ্গলবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম জানান, কিশোরগঞ্জের কুলিয়াচর এলাকায় আত্মগোপরে ছিল ছাত্রলীগ নেতা মামুন হত্যা মামলার আসামি ওমর। প্রযুক্তির সহায়তায় অবস্থান সনাক্ত করা হয়। এরপর তাকে গ্রেফতারে কিশোরগঞ্জে অভিযান চালায় পুলিশ। সোমবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতারে সক্ষম হয়।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড় উঠান এলাকার শাহ মীরপুর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগরকে। ২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মোঃ ইয়াছিন বাদী হয়ে আলী নুর, আজম, আলী আজগর, মোঃ ওমর ও শাহনূরসহ ৪-৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করেন।

সূত্র:বাংলাদেশের খবর

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ