মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৯
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

ভাঙ্গা ডাল থেকে বাচঁতে গিয়ে ট্রাকের নিচে যুবক

প্রকাশ: সোমবার, ১ অক্টোবর, ২০১৮ , ৫:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যশোরের নাভারন বাজারে গাছের ডাল ভেঙে পড়লে প্রাণ বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে সংঘর্ষে নুর হোসেন (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত ও আসাদুল ইসলাম (২৫) নামে মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটে রোববার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন নিউ মার্কেটের সামনে।

নিহত নুর হোসেন শার্শা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের কদর আলীর ছেলে ও আহত আসাদুল ইসলাম একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

শার্শা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শার্শা উপজেলার নাভারন বাজারের নিউ মার্কেটের সামনে রোববার সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের পাশের তিনশ’ বছরের পুরানো শিশু গাছের একটি ডাল আচমকা ভেঙে পড়ে। সেখানে থাকা পথচারীসহ আশেপাশের লোকজন প্রাণ বাঁচাতে দিকবিদিক ছোটাছুটি করতে থাকে। এ সময় প্রাণ বাঁচাতে নুর হোসেন ও আসাদুল ইসলাম মোটরসাইকেল নিয়ে চলে যাওয়ার সময় যশোরগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নুর হোসেন নিহত হয় ও আসাদুল ইসলাম মারাত্মক ভাবে আহত হন।

স্থানীয় লোকজন আসাদুলকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে দেয়। খবর পেয়ে নাভারন হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেলটি উদ্ধার করেছে। বেনাপোল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছের ডাল অপসারণের কাজ শুরু করে।

বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ তৌহিদুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে বেনাপোল থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে সড়কের পাশে পড়ে থাকা গাছের ডাল মেশিন দিয়ে কেটে অপসারণ করা হয়েছে। একজন নিহত ছাড়া আর বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে তিনি জানান।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ