বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুর রেলওয়ে জংশনে ঈদ পরবর্তী নিরাপত্তা ব্যবস্হা জোরদার

পার্বতীপুর রেলওয়ে জংশনে ঈদ পরবর্তী নিরাপত্তা ব্যবস্হা জোরদার

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : পার্বতীপুর রেলওয়ে জংশনে ঈদ পরবর্তী নিরাপত্তা ব্যবস্হা জোরদার করা হয়েছে। স্বাচ্ছন্দ্যে যাত্রী ভ্রমণ নিশ্চিত করতে রেলওয়ে পুলিশ জংশনে ও ট্রেনে সন্দেহ ভাজনদের ব্যাগ তল্লাশীসহ নজরদারী বৃদ্ধি করেছে।

জানা গেছে,প্রতি বছরের ন্যায় এবারেও স্বাচ্ছন্দ্যে যাত্রী ভ্রমণ নিশ্চিত করতে ঈদ পরবর্তী সময়ে রেলওয়ে পুলিশ পার্বতীপুর রেলওয়ে জংশন ও ট্রেনে নিরাপত্তা ব্যবস্হা জোরদার করেছে। সর্বক্ষনিক অপরাধী ও সন্দেহ ভাজনদের কড়া নজরদারির মধ্যে রাখা হয়েছে। চলছে তল্লাশী ও পুলিশি টহল। সেই সাথে পুলিশি অভিযান। সব মিলিয়ে পুলিশ বেশ তৎপর।

শনিবার (১ জুলাই) রাতে পার্বতীপুর রেলওয়ে জংশনে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মোঃ তোবারক আলী সরকারের নেতৃত্বে অপরাধ প্রবনতা নিয়ন্ত্রণে বিশেষ পুলিশি অভিযান পরিচালিত হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এ কে এম নুরুল ইসলাম জানান।

সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মোঃ তোবারক আলী সরকার বলেন,অন্যসব সময়ের চেয়ে তুলনামূলক ভাবে ঈদের সময় বিশেষ করে আন্তঃনগর ট্রেনগুলোতে যাত্রী চলাচল বেড়ে যায়। এ সুযোগ কাজে লাগাতে অপরাধীরাও তৎপর হয়ে উঠে। সে কারণেই অন্য সময়ের তুলনায় এ সময় অপরাধ ও অপরাধীদের দমনে পুলিশি অভিযান বৃদ্ধি করা হয়ে থাকে। স্বাচ্ছন্দ্যে যাত্রী ভ্রমণ নিশ্চিত করতে রেলওয়ে পুলিশ আরও বেশী তৎপরতা চালায়। এরই ধারাবাহিকতায় রেলওয়ে পুলিশের বিভিন্ন অভিযান পরিচালিত হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন