মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪১, English Version
চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন ছাতকে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৫হাজার টাকা জরিমানা ছাতকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তোতা মিয়ার ভাতার টাকা গরীবদের মাঝে বিতরণ

নেছারাবাদ (স্বরূপকাঠীতে) ফজিলা রহমান মহিলা কলেজের ছাত্রী হাসির সাহায্যে এগিয়ে আসুন

প্রকাশ: রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮ , ৩:১২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

সুমন খান বরিশাল স্বরূপকাঠী প্রতিনিধিঃ
পিরোজপুর জেলার নেছারাবাদ স্বরুপকাঠীর  উপজেলার ফজিলা রহমান মহিলা কলেজ থেকে ২০১৭ সালে উচ্চ মাধমিক পাশ করে মোসাংহাসি ঐ কলেজেই স্নাতক শ্রেনীর প্রথম বর্ষে পড়াশুনা করছে। রিক্সা চালক পিতা মোঃ মহাসিন মিয়া ও মা বিথী বেগমের একমাত্র মেয়ে হাসি। নিজেদের মাথা গাম পায়ে ফেলে, এক মুঠো হাতের জন্য স্বপ্ন দেখে আসছে হাসির বাবা মহসিন।থাকার মত নাই কোন বিটাবাটি  মত এতটুকু ঠাই নেই, অন্যের বাড়িতে পাহারাদার হিসাবে বসবাস করে আসছে । দারিদ্রতা সত্ত্বেও পিতা-মাতার আশা মেয়ে পড়াশুনা করে বড় হবে, উজ্জ্বল করবে তাদের মুখ, ভালো কিছু করে দূর করবে পরিবারের আর্থিক দৈন্যতা।জীবনে বয়ে আসলো কঠিন রোগের আহামরি বাচাঁর জন্য আকুল হয়ে পড়ছে হাসির জন্য তার মা  বাবা।
সবকিছুই ঠিকঠাক চলছিল হাসির। হঠাৎ হাসি অসুস্থ হয়ে পড়লে বরিশাল, ঢাকার বড় বড় ডাক্তারদের কাছে চিকিৎসার জন্য যায়। প্রয়োজনীয় বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে সকল চিকিৎসকেরা তার কিডনির মারাত্মক সমস্যার কথা উল্লেখ করেন এবং তার যত দ্রুত সম্ভব অপরেশন করার কথা বলেন। অন্যথায় তার জীবনের অালো নিভে যাবে এমন তো কথার ছিল আল্লাহ দিকে চেয়ে রইল, তার পাশে হাত বাড়ানো জন্য সকল মানুষের সাহায্য দরকার। তবে ও বেচেঁ যেতে পারি হাসি । কিন্তু বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও অপারেশন করার জন্য যে অর্থের দরকার তা রিক্সা চালক মহাসিন মিয়ার পক্ষে জোগাড় করা অসম্ভব।
হাসির জীবন বাঁচাতে, সকলের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি। আপনার সাহায্য হয়তো বা বেচেঁ যেতে পারে স্বপ্ন দেখার হাসি।

নামঃমোসং  হাসি আক্তার
পিতাঃ মোঃ মহাসিন মিয়া
মাতাঃ বিথী বেগম
০১৭৩৯৫১০৫৭৩( মোঃ মহাসিন মিয়া)
০১৭৬৬৩৬৩৮৯৪( হাসি)
গ্রামঃ সুটিয়াকাঠি
ডাকঃ কৌরিখাড়া
উপজেলাঃ স্বরূপকাঠী
শ্রেনীঃ স্নাতক প্রথম বর্ষ
কলেজঃ ফজিলা রহমান মহিলা

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ