বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জাম সহ ১৬ জুয়াড়ি গ্রেফতার, দুইজনের কারাদণ্ড 

কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জাম সহ ১৬ জুয়াড়ি গ্রেফতার, দুইজনের কারাদণ্ড 
কুড়িগ্রাম প্রতিনিধি, ২ জুলাই
কুড়িগ্রামে পুলিশের পৃথক তিনটি অভিযানে সদর থানায় ১২ জন, রাজারহাট থানায় ২ জন ও রৌমারী থানায় ২ জন সহ মোট ১৬ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (১ জুলাই) সদর থানা, রাজারহাট থানা ও রৌমারী থানা পুলিশের অভিযানে এসকল জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
রবিবার (২ জুলাই) সকাল এগারোটার দিকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) অাল অাসাদ মোঃ মাহফুজুল ইসলাম।
সদর থানায় গ্রেফতাররা হলো, কুড়িগ্রাম জেলা সদরের টাপু ভেলাকোপা এলাকার মোঃ হায়দার আলী (৪৮), মোঃ রানা মিয়া (৩২),  মোঃ নয়ন মিয়া (২৪), মোঃ হামিদুল ইসলাম (৩৫), মোঃ রতন আলী (৩২),  মোঃ রোস্তম (৫০), মোঃ পরিমল (৪২),  মোঃ রমজান আলী (৩৯), মোঃ ফারুক মিয়া (৪০), মোঃ রিপন (৪০), মোঃ মুকুল মিয়া (৩২), মোঃ জরিফ (৫২)।
রাজারহাট থানায়- রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সুলতান বাহাদুর এলাকার মোঃ শফিকুল ইসলাম (৩৫) ও মোঃ আবুল হোসেন (৩২)।
রৌমারী থানায়- রৌমারীর ব্যাপারী পাড়া এলাকার মোঃ শালু মিয়া (২৮) ও নওদা পাড়ার মোঃ রেজাউল করিম (৩৬)।
জেলা পুলিশ জানায়, শনিবার (১ জুলাই) সদর থানা পুলিশের বিশেষ অভিযানে জেলা সদরের একতাপাড়া গ্রামস্থ ধরলা ব্রীজের পশ্চিম পাড় এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় সদরের টাপু ভেলাকোপা এলাকার ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জাম সহ নগদ অর্থ উদ্ধার করা হয়।
অন্যদিকে, একইদিনে রাজারহাট থানা পুলিশের অভিযানে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সুলতান বাহাদুর এলাকায় জুয়া খেলারত অবস্থায় ওই এলাকার দুইজন জুয়াড়িকে গ্রেফতার সহ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়।
এছাড়াও একইদিনে অপর এক অভিযানে রৌমারী থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের মাধ্যমে রৌমারীর ব্যাপারী পাড়া এলাকা ও নওদা পাড়ার দুই জুয়াড়িকে জুয়া খেলার অপরাধে ১০০ টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
পুলিশ সুপার অাল অাসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, ‘কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়াড়িদের গ্রেফতার করছি। এই বছরে ইতিমধ্যেই জুয়ার অপরাধে ব্যাপক সংখ্যক আসামী গ্রেফতার ও মামলা রুজু হয়েছে। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।’
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন