শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মাদক সম্রাট ডলার ইয়াবা সহ ডিবি পুলিশে জালে আটক।অনলাইনে চলে মাদক কেনা বেচা

মাদক সম্রাট ডলার ইয়াবা সহ ডিবি পুলিশে জালে আটক।অনলাইনে চলে মাদক কেনা বেচা

 

মুক্তিনিউজ ডেক্সঃ
গোটা উত্তর বঙ্গের মাদক সম্রাট সাকিব হোসেন ডলারকে ডিবি পুলিশ ইয়াবাসহ আটক করেছে।আটকের সময় তার নিকট ২০৭ পিস ইয়াবা,মোটর সাইকেল, অত্যাধুনিক মোবাইল ফোন, উদ্ধার করে।
মোবাইল ফোনে সারাদেশের বড় বড় মাদক ব্যবসায়ীদের তালিকা রয়েছে।
মামলাসূত্রে জানা যায় ২৮ জুন সাড়ে ৩ টার সময় দিনাজপুর সদর থানার খানপুর এলাকায় সাকিব হোসেন ডলার নাম্বার বিহীন মোটর সাইকেলে করে মাদক বিক্রি করে।খবর পেয়ে ডিবি পুলিশ তাকে আটক করে।তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ২০৭ পিস নিষিদ্ধি মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।ডিবি পুলিশ বাদী হয়ে তার নামে দিনাজপুর সদর থানায় মামলা দায়ের করে।সে তোজাম্মেল হক ওরফে তোজা মহুরীর ছেলে।তার বাড়ি পার্বতীপুর উপজেলার গুলপাড়া মহল্লায়। এলাকাবাসী জানায় সাকিব হোসেন ডলার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। ২০১০ সালে দিবালোকে শফিকুর রহমান ওরফে মিরন কে হত্যা করে।মামলাটি এখনো বিচারাধীন।তেল চুরি, জমি দখল,মোটর সাইকেল ছিনতাই চাঁদাবাজি হলো তার মুল পেশা। নাম প্রকাশ না করার সত্ত্বে কয়েক জন ভুক্তভোগি বলেন সাকিব হোসেন ডলারের এক ভাই পুলিশ কর্মকর্তা। একারনে অপরাধ করে ও তার বিচার হচ্ছে না। তাই সে এখন মাদক সম্রাট বনে গেছে। সে ৮ জেলায় হত্যা ডাকাতি,ছিনতাই করার জন্য একটি বাহিনী গড়ে তুলেছেন। ডলার বাহিনী নামে বেশ পরিচিত। সম্প্রতি দিনাজপুর সড়কে হত্যা করে ভ্যান ছিনিয়ে নেয়। প্রতিদিন বিভিন্ন জেলায় তার বাহিনীর সদস্যদের দিয়ে এ অপরাধ কাজ চলমান রাখছে।
কে এই ডলার?
দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা গুলপাড়া এলাকায় তার বাড়ি। তার মা তাকে রেখে পরকিয়া করে অন্য একজনের সাথে বিয়ে বসে। এর পর হতে বেপয়ারা হয়ে যায় সাকিব হোসেন ডলার।সে তৎকালিন বিএনপির ক্ষমতার সময় শীর্ষ সন্ত্রাসীতে পরিনত হয়।আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সে আন্ডার গ্রাউন্ডে চলে যায়। প্রযুক্তির যুগে সে ঢাকায় বসে তার সকল কাজ পরিচালনা করে।তার গুলপাড়ার বাড়িতে গোপন সিসিটিভি লাগানো আছে। আইন শৃঙ্খলার বাহিনীর সদস্য গেলে তাৎক্ষনিক সে মোবাইল ফোন ফলো করে। একারনে সে ধরাছোয়ার বাইরে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন