মঙ্গলবার-২৪শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২০
গোবিন্দগঞ্জ  ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার  লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা আসন্ন দূর্গাপূজা উপলে শিবগঞ্জ থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টাকা ছাড়া ডেলিভারী সেবা মেলেনা শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু পদ্মফুল এখন গাইবান্ধার বিল জলাশয়ে শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

নির্বাচনে ইভিএম ব্যবহারের মতামত ব্যক্ত করলেন প্রধানমন্ত্রী

প্রকাশ: শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮ , ৫:৪২ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। শুক্রবার নিউইয়র্কের গ্র্যান্ড হায়াত হোটেলে  প্রধানমন্ত্রীর সঙ্গে পম্পেও সাক্ষাৎ করেন।  এ সময় প্রধানমন্ত্রী ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের মতামত ব্যক্ত করেন। এ সময় তারা পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, ‘বৈঠককালে আমরা নির্বাচন ব্যবস্থা নিয়ে আলোচনা করেছি। একনেক ইভিএম প্রকল্প অনুমোদন করেছে এবং আমরা তা ব্যবহার করতে চাই।’ সংবাদ সম্মেলনের শুরুতে প্রধানমন্ত্রী মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার বৈঠকের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ‘তার সঙ্গে ফলপ্রসূ বৈঠক হয়েছে এবং রোহিঙ্গা ইস্যু ও নির্বাচন বিষয় নিয়ে আমরা আলোচনা করেছি।’ প্রধানমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশে গণতান্ত্রিক ব্যবস্থা অব্যাহত থাকুক এবং অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হোক।
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে (ইউএনজিএ) অংশ নিয়ে বর্তমানে নিউইয়র্কে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী দেশের উদ্দেশে রওনা হবেন এবং লন্ডন হয়ে ১ অক্টোবর ঢাকায় পৌঁছবেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ