বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১২
পার্বতীপুরে গ্রামগঞ্জে হাতি দিয়ে চাঁদাবাজি অতিষ্ঠ পথচারী ও ব্যবসায়ীরা গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন

গাইবান্ধার নতুন ডিসি হিসাবে যোগদান করবেন সেবাষ্টিন রেমা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধাসহ আরও ১০ জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট পদে রদবদল করেছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।
যেসব জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োাগ দেয়া হয়েছে সেগুলো হলো: জয়পুরহাট, গাইবান্ধা, পঞ্চগড়, ঠাকুরগাঁও, পটুয়াখালী, চাঁদপুর, দিনাজপুর, মেহেরপুর, কুড়িগ্রাম ও সিলেট।
প্রজ্ঞাপন অনুযায়ী প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক অতুল সরকারকে জয়পুরহাটে; ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব সেবাষ্টিন রেমাকে গাইবান্ধায়; স্বাস্থ্য শিা ও পরিবারকল্যাণ বিভাগে সংযুক্ত উপসচিব বেগম সাবিনা ইয়াসমিনকে পঞ্চগড়ে; প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব কাজী আবেদ হোসেনকে ঠাকুরগাঁওয়ে; সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব মো. মতিউল ইসলাম চৌধুরীকে পটুয়াখালীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ দেয়া হয়েছে।
এছাড়া স্থানীয় সরকার বিভাগের উপসচিব ড. কে এম কামরুজ্জামান সেলিমকে চাঁদপুরে; স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপসচিব মো. মাহমুদুল আলমকে দিনাজপুরে; প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত উপসচিব আতাউল গণিকে মেহেরপুরে; ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ জাকির হোসেনকে কুড়িগ্রামে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এম কাজী এমদাদুল ইসলামকে সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্টেট পদে নিযোগ দিয়েছে সরকার।

আপনার মতামত লিখুন

কুষ্টিয়া,খুলনা,খেলাধুলা,গাজীপুর,চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ