সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৩, English Version
মহান বিজয় দিবস উপলক্ষ্যে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা দেশজুড়ে বিজয় দিবস গৃহিনীদের ধান শুকানোর উচ্ছ্বাস বিকেলে খালেদার সঙ্গে দেখা হতে পারে স্বজনদের সুদখোর ধরতে মাঠে নামছে প্রশাসন। এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে : কাদের

অজয়কে ছেড়ে চলে যাওয়ার পরামর্শ কাজলকে

প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮ , ৬:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,বিনোদন,
  • মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  র্তমানে ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে ব্যস্ত কাজল। কিন্তু, তার মধ্যেই কাজলকে যে প্রশ্নের মুখোমুখি হতে হলো, তা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।
  • সম্প্রতি ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বলিউড অভিনেত্রী কাজল। সেখানে আচমকাই অজয় দেবগণকে নিয়ে প্রশ্ন করা হয় কাজলকে। এক নারী ভক্ত কাজলকে হঠাত প্রশ্ন করে বসেন, ‘আপনি আপনার স্বামীর একজন বড় ভক্ত। আমার জন্য আপনি কি অজয় দেবগণকে ছেড়ে দিতে পারবেন?’
    অজয়ের নারী ভক্তের এই প্রশ্ন শুনে অবাক হয়ে যান কাজল। তিনি সপাটে জানিয়ে দেন, কোনওভাবেই তিনি ওই নারীর জন্য অজয় দেবগণকে ছাড়তে পারবেন না। তবে বেশ হেসেই উত্তর দেন অজয়-পত্নী কাজল।
  • এদিকে রবিবার নাকি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় স্ত্রী কাজলের হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করে বসেন অজয় দেবগণ। তবে শুধু হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করাই নয়, অজয় দেবগণ টুইটারে লিখে বসেন, কাজল এই মুহূর্তে দেশে নেই, ওর সঙ্গে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন।
  • ওই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অজয় দেবগণের শেয়ার করা কাজলের ওই নম্বর। নেটিজেনরা অজয় দেবগণকে নিয়ে মজা মশকরা করার রসদও পেয়ে যান। কেউ কেউ তো বলেই বসেন অজয় দেবগণের নিশ্চয় মাথা খারাপ হয়ে গেছে।
  • কেউ কেউ আবার কাজলকে সাবধান করার চেষ্টা করেন, এক্ষুনি এই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করুন না হলে মুশকিলে পড়ে যাবেন। অনেকেই আপনাকে বিরক্ত করতে শুরু করবে এই নম্বরে।
আপনার মতামত লিখুন

Uncategorized,বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ