শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৬, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

সাকিব ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ

প্রকাশ: বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ , ১১:৫২ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বেশ কয়েকটি পরিবর্তন নিয়ে ব্যাটে নামছে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিব আল হাসানকে পাচ্ছে না বাংলাদেশ। আঙুলের ইনজুরির কারণে তাকে বাইরে রাখা হয়েছে। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন মুমিমুল হক। এছাড়া বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত এবং নাজমুল ইসলাম অপু। তাদের পরিবর্তে দলে ফিরেছেন সৌম্য সরকার এবং রুবেল হোসেন। এদিকে পাকিস্তান দলে পেসার মোহাম্মদ আমীরের পরিবর্তে সুযোগ দেয়া হয়েছে জুনাইদ খানকে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু। পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, জুনায়েদ খান, শাহীন শাহ আফ্রিদি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ