মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৭
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

পিরোজপুরে ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন উদ্বোধন

প্রকাশ: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ , ৪:০৪ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

পিরোজপুর প্রতিনিধি
ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন ও নিরাপদ সড়ক উপলক্ষ্যে “নো হেলমেট, নো ফুয়েল” কর্মসূচি উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ট্রাফিক বিভাগ জেলা পুলিশ পিরোজপুর এর আয়োজনে এ সমাবেশ শুরু হয়েছে।
জেলা পুলিশ সুপার মোহম্মদ সালাম কবির বলেছেন, যেকোন যানবাহনে যাত্রী হয়রানির ঘটনা ঘটলে। কঠিন মামলা হবে চালকের বিরুদ্ধে।
তিনি আরো বলেন, পিরোজপুরে আজ থেকে কেউ হেলমেট ছাড়া জ¦ালানী নিতে পারবে না এবং পুরো জেলায় আমাদের পুলিশ বাহিনী এ কর্মসূচি অব্যাহত রাখবে। এ সমাবেশে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, পিরোজপুর প্রেসকাবের সভাপতি শফিউল হক মিঠু, সহকারী পুলিশ সুপার (হেটকোয়াটার) রিয়াজ হোসেন, পুলিশ পরিদর্শক (শহর ও মটরযান) মোঃ জুলফিকার আলী, সদর থানা ও ট্রাফিক পুলিশের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলো, তেলের পাম্প মালিক, মোটর সাইকেল চালক, বাস চালকবৃন্দ।
পুলিম সুপার বলেন, জেলার ৭ উপজেলার বিভিন্ন স্পটে চলবে এই অভিযান। ফিটনেস বিহীন গাড়ী, ড্রাইভিং লাইসেন্সসহ বিভিন্ন বিষয় খতিয়ে দেখা হয় উক্ত অভিযানে। নিরাপদ সড়ক দাবীর বাস্তবায়নের পাশাপাশি আইন শৃংখলায় বিশেষ ভূমিকা রাখবে। একটি একটি যুগান্তকারী পদক্ষেপ বলেও উল্লেখ করেণ পুলিশ সুপার।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ